চারঘাটে পররাষ্ট্র প্রতমিন্ত্রীর পতিা-মাতার আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মলিাদ মাহফলি

আপডেট: জুন ১৮, ২০২১, ৫:৪২ অপরাহ্ণ

চারঘাট (রাজশাহী) প্রতনিধিি


রাজশাহীর চারঘাটে পররাষ্ট্র প্রতমিন্ত্রী শাহারয়িার আলম এমপরি পতিা-মাতার আসু রোগমুক্তি কামনায় দোয়া ও মলিাদ মাহফলি অনুষ্ঠতি হয়ছে।ে বৃহস্পতবিার উপজলোর ভায়ালক্ষীপুর ইউনয়িনরে ডাকরার পাগলপাড়া মোড়ে বাদ মাগরবি দোয়া ও মলিাদ মাহফলি অনুষ্ঠতি হয়। ওর্য়াড আওয়ামীগরে সভাপতি আবুল হাশমে এর সভাপতত্বিে প্রধান অতথিি হসিবেে উপস্থতি ছলিনে ভায়ালক্ষীপুর ইউনয়িনরে সম্ভাব্য চয়োরম্যান র্প্রাথী, সামজ সবেক ও বশিষ্টি ব্যবসায়ী রাজু আহমদে বাচ্চু ।
এসময় উপস্থতি ছলিনে ভায়ালক্ষীপুর ইউনয়িন কৃষকলীগরে সভাপতি ইউসুফ আলী, ৩নং ওর্য়াড আওয়ামীলীগ সাধারন সম্পাদক এডভোকটে মকসদে আলী, সাবকে ওর্য়াড আওয়ামীলীগ সাধারন সম্পাদক শাহাজামাল, সংক্ষতি মহলিা ইউপি সদস্য ময়না খাতুন, মহলিা যুবলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি সুমি আক্তার, ওর্য়াড যুবলীগরে সাধারন সম্পাদক রজোউল করমি, র্ধম বষিয়ক নতো হায়দার আলী, ইউনয়িন ছাত্রলীগরে আহ্বায়ক জাহদি হাসান শুভসহ এলাকার বভিন্নি র্সবস্তররে পশোজীবি ও নতোর্কমী।
উল্লখ্যে য,ে করোনার দ্বতিীয় ঢউে এ গত ৯ই জুন দুপুরে রাজশাহী মডেকিলে হাসপাতালে করোনা পরক্ষিায় প্রতমিন্ত্রীর পতিা ও মাতার করোনা পজটিভি আস।ে এখবর পয়েে উপজলোর বভিন্নি মসজদিে মসজদিে তাদরে আসু রোগমুক্তরি জন্য দোয়া ও মলিাদ দয়ো হয়।