চারঘাটে পল্লী বিদ্যুতের গণশুনানি অনুষ্ঠিত

আপডেট: মার্চ ২৪, ২০২৪, ৮:০৬ অপরাহ্ণ

চারঘাটে পল্লী বিদ্যুতের গণশুনানি অনুষ্ঠিত
চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:রাজশাহীর চারঘাট উপজেলার নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর চারঘাট জোনাল অফিস কর্তৃক সাধারণ বিদ্যুৎ গ্রাহকদের নিয়ে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ মার্চ) সকালে চারঘাট জোনাল অফিসে ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী রঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে গণশুনানি সভায় সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে সভার কার্ষক্রম শুরু করেন। এসময় অন্যাদের মধ্যে বক্তব্য দেন এজিএম (ওএন্ডএম) তোজাম্মেল হক, এনফোর্সমেন্ট কো অর্ডিনেটর শওকত আলী, চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চু, সহ সভাপতি ওবায়দুল হক রবি, সহকারী প্লান্ট হিসাবরক্ষক তানবিন হাসান, বিলিং সুপারভাইজার শ্রীমতি গীতা রানী মল্লিক, ওয়ারিং পরির্দশক ইসমাইল হোসেন ও গ্রাহক আক্কাস আলীসহ ভোক্তাভোগী গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

চারঘাটে পল্লী বিদ্যুতের তিনি উৎপাদনে হতে শুরু করে গ্রাহক প্রান্তে বিতরন পর্ষন্ত কোন দপ্তরে কিভাবে কাজ করে থাকে তার উপর সম্যক ধারনা বা গ্রাহকদের নিরাপদ ও সাশ্রয়ী বিদ্যুৎ ব্যবহারেরে পদ্ধতিসমূহ আলোকপাত করেন।

চারঘাটে পল্লী বিদ্যুতের গণশুনানি এছাড়া অফিসের আর্থিক কাঠামো সচল রাখার স্বার্থে নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ এবং বিদ্যুৎ লাইন বিভ্রাটবিহীন/সচল রাখার স্বার্থে লাইনের পার্শ্বে গাছপালা কর্তনে সকলের সহযোগিতা কামনা করি।
তিনি আরো বলেন, বিদ্যুৎ চুরি দন্ডনীয় অপরাধ, কেউ বিদ্যুৎ চুরি করবেন না বা অন্যকে চুরিতে নিরুৎসাহিত করবেন। বৈদ্যুতিক যন্ত্রপাতি চুরিরোধকল্পে গ্রাহকদের নিকট সংঘবদ্ধ সামাজিক আন্দোলন গড়ে তুলতে অনুরোধ জানান। সেবা নিশ্চিত করতে গ্রাহকদের বিভিন্ন সমস্যা গুলো তুলে ধরেন বা প্রশ্ন এর উত্তর দেন প্রকৌশলী রঞ্জন কুমার সরকার। সেচ পদ্ধতিতে কৃষি কাজে বিদ্যুৎ সম্পর্কে ভিজানো-শুকনো (এ ডল্বিউ ডি)-ওয়েব এন্ড ড্রাই পদ্দতি অনুসরন করা, সাশ্রয়ী সেচ প্রদান পদ্ধতি,এসির দূর্ঘটনা এড়াতে, এসির নিরাপদ ব্যবহার ইত্যাদি বিষয়ক লিফলেট বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ