চারঘাটে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা

আপডেট: মে ১৩, ২০১৭, ১২:৪৩ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি


চারঘাট উপজেলা পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৪টায় চারঘাট পাইলট উচ্চবিদ্যালয় হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে এবং পৌর আ’লীগের সাধারণ সম্পাদক একরামুল হকের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সাবেক থানা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চারঘাট এমএ হাদী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ সাহাজউদ্দিন, থানা সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক আব্বাস আলী শেখ, উত্তর মেরামতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজমুল হক, সাবেক কৃষক লীগের সভাপতি আকসেদ আলী,  জেলা আ’লীগ যুব ও ক্রীড়া সম্পাদক মোক্তার হোসেন, আকতারুজ্জামান রনি, জেলা ছাত্রলীগের যুগ্মসম্পাদক সোনা মিয়া ও আ’লীগ ১নম্বর ওয়ার্ডের সভাপতি হাবিবুর রহমান, সাবেক পৌর মহিলা কাউন্সিলর ও সভানেত্রী তামিয়্েন্নছা, ৬নম্বর ওর্য়াডের সভাপতি স্বপন কর্মকার, শরিফসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং অঙ্গসংগঠনের স্থানীয় নেতাকর্মীবৃন্দ।
সভায় বক্তারা বলেন, আগামী নির্বাচনে নৌকা প্রতীক ভোট দিয়ে বর্তমান সরকার শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।