চারঘাটে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ বিতরণ

আপডেট: জুলাই ২৩, ২০১৭, ১২:৫৩ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি


চারঘাটে ইয়ুথ গ্রুপের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ বিতরণ করা হয় -সোনার দেশ

রাজশাহীর চারঘাট উপজেলায় ইয়ুথ গ্রুপের উদ্যোগে ও বরেন্দ্র উন্নয়ন প্রচেষ্ঠা চারঘাট এরিয়া অফিসের আয়োজনে হেলথ ক্যাম্পে স্বাস্থ্যসেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে। প্রজেক্ট পিলার বাংলাদেশ ও একশন এইড বাংলাদেশ সহযোগিতায় গতকাল শনিবার দিনব্যাপী উপজেলার ভায়ালক্ষীপুর বনকিশোর ইয়ুথ গ্রুপের উদ্যোগে স্বাস্থ্যসেবা ও ওষুধ বিতরণ করা হয়।
হেলথ ক্যাম্পের মাধ্যমে স্বাস্থ্যসেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুর সানরাইজ স্কুল অ্যান্ড কলেজ চত্বরে এলাকার ৩৫০ জন হতদরিদ্র এবং বঞ্চিত অসহায় রোগিদের স্বাস্থ্যসেবা প্রদান ও বিনামূল্যে ওষুধ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় হেলথ ক্যাম্পে হতদরিদ্র রোগিদের স্বাস্থ্য সেবা প্রদান করেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুল ফেরদৌস, মেডিকেল আবাসিক অফিসার (আরএমও) আবদুল আল হাসান। বরেন্দ্র উন্নয়ন প্রচেষ্ঠার সমন্বয়কারী মোস্তাক আহম্মেদ ও স্থানীয় জনপ্রতিনিধি পরিচালনায় রোগিদের বিনামূল্যে ওষুধ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মাহাতাব আলী, ভায়ালক্ষীপুর বুধিরহাট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাফ হোসেন, ফরিদপুর সানরাইজ স্কুল অ্যান্ড কলেজ পরিচালক আক্তার হোসেন, ইয়ুথ গ্রুপের সদস্য মজনু আলী, তৌকির হোসেন, শেফালী, তাজমুল হক ও চারঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুল ফেরদৌস জানান, এ ধরনের হেলথ ক্যাম্প ও স্বাস্থ্যসেবা অনুষ্ঠান করায় ইয়ুথ গ্রুপের সদস্য ও বরেন্দ্র উন্নয়ন প্রচেষ্ঠাকে ধন্যবাদ জানায়। সেইসঙ্গে প্রতিটি ইউনিয়নে এ ধরনের কর্মসূচি আয়োজন করার পর্রামশ দেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ