চারঘাটে বিশ^ জনসংখ্যা দিবস পালিত

আপডেট: জুলাই ১১, ২০২০, ১১:৫৭ অপরাহ্ণ

চারঘাট প্রতিনিধি:


মহামারি কোভিড-১৯ প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থের অধিকার নিশ্চিত করি এই স্লোগানে শনিবার (১১ জুলাই) সকালে দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও পরিবার পরিকল্পনা সেবা পুরস্কার বিতরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য দেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর রফিকুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব, উপজেলা মেডিকেল অফিসার মোজাম্মেল হক, শিশু বিশেষজ্ঞ ডা. শেখ মোহাম্মেদ আলী রাশেদুল, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান, মুত্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমাসহ বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, সাংবাদিক ও স্বাস্থ্য সেবাকর্মীবৃন্দ।

 

অনুষ্ঠানের পূর্বে সকাল ১০টায় উপজেলা সম্মেলন কক্ষে জেলা পরিবার পরিকল্পনা পরিচালকের সঙ্গে ভার্চুয়াল সভায় চারঘাট উপজেলা পরিষদকে শ্রেষ্ঠ ঘোষণা করেন। পরে উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলামকে ক্রেস্ট প্রদান করা হয়। ভার্চুয়াল সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, জেলা প্রশাসক, রাজশাহী ও সিভিল সার্জেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান শেষে জেলায় চারঘাট ইউনিয়ন এফপিআই পরিবার পরিদর্শক শফিকুল ইসলামসহ শ্রেষ্ঠত্ব অর্জনকারী ৬ জন সেবাকর্মীদের হাতে ক্রেস্ট ও সনদপত্রসহ বিশেষ পুরস্কার তুলে দেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ