চারঘাটে বড়াল ডাক্তারখানা অফিস উদ্বোধন

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২২, ৯:২৭ অপরাহ্ণ

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর চারঘাটে বড়াল ডাক্তারখানা অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে চারঘাট বাজার মন্ত্রী রোড স্বাস্থ্য সেবা ক্লিনিক এর নিচতলা বড়াল ডাক্তারখানা অফিস উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান¡ ফকরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র একরামুল হক, করোনাযোদ্ধা ডা. মো. আতিকুল হক, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানা,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, চারঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু, যুগ্ম সম্পাদক মাইনুল হক, তানিয়া হোমিও ফার্মেসী এম এ আব্দুল হাকিমসহ স্থানীয় সাধারন জনগন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ডা. মো. আতিকুল হক জানান, বড়ালতীরে আমাদের বড়াল ডাক্তারখানা আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু। চারঘাট উপজেলার সর্বস্তরের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত ও চিকিৎসা পরার্মশ প্রদানে আমরা সার্বিকভাবে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো এবং এই পেজ এর মাধ্যমে রোগ-প্রতিরোধের উপায় ও সুস্থ থাকার জন্য প্রযোজনীয় সকল রোগের পরার্মশ প্রদান করা হবে। তিনি আরো বলেন, স্বপ্নের ফেরিওয়ালা- মানুষ তার স্বপ্নের সমান বড়,তাই আসুন স্বপ্ন দেখি। মানবিক শিক্ষায় শিক্ষিত হয়ে সমাজ বিনিমার্ণে ভুমিকা রাখি। শিল্পের ছোয়ায় জীবনকে রঙিন করি।

তাই ক্রীড়া হোক,স্বাস্থ্য রক্ষা ও বিনোদনের প্রধান হাতিয়ার। স্বাস্থ্য সচেতন ক্রীড়ামোদি শিক্ষিত সমাজ গঠনে ভুমিকা রাখি। সুস্থ দেহ সুন্দও মন কর্মব্যস্ত সুখী জীবন গড়ি। আসুন সবাই মিলে নিজেকে পরির্বতন করি- সমাজে কাঙ্খিত পরির্বতন একদিন আসবেই।

এ বিভাগের অন্যান্য সংবাদ