চারঘাটে শলুয়া উপনির্বাচনে ইউপি সদস্য বিজয়ী হলেন মুক্তা

আপডেট: মার্চ ১০, ২০২৪, ১:৩৮ অপরাহ্ণ


চারঘাট প্রতিনিধি:রাজশাহীর চারঘাটে শলুয়া ইউনিয় পরিষদের ৩ নং ওয়ার্ডে উপনির্বাচনে ৩শত ৬২ ভোট বেশি পেয়ে ইউপি সদস্য পদে বিজয়ী হয়েছেন মো. মুক্তা। তিনি মোরগ প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ¦ীতা করেছেন। রবিবার (৯ মার্চ) উপজেলার শলুয়া ডিগ্রি কলেজ কেন্দ্রে সকাল ৮ টায় ভোট গ্রহন শুরু হয়ে বিকেল ৫ টায় শেষ হয়।

নির্বাচন অফিস সূত্রে ফলাফল জানা যায়, এই উপনির্বাচনে দুজন ইউপি সদস্য প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দীতা করেছেন। মোরগ প্রতিক নিয়ে ১২১৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ মুক্তা। অপর প্রার্থী টিউবওয়েল প্রতিক নিয়ে ৮৫৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন মোঃ আব্দুল আলিম কালু। এই ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ছিল ২৫৮২। মোট ভোটার উপস্থিত হয়েছিলেন ২১১৭ জন ভোট বাতিল বলে গণ্য হয়েছে ৪১ টি ।

নির্বাচন চলাকালীন ভোট কেন্দ্র পরিদর্শন করেন, চারঘাট উপজেলা নির্বাহী-অফিসার সাইদা খানম, সহকারী পুলিশ সুপার (চারঘাট-বাঘা সার্কেল) প্রণব কুমার-সরকার, চারঘাট মডেল থানার অফিসার ইনর্চাজ এ.এস.এম সিদ্দিকুর রহমান, উপজেলা নির্বাচন-কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ মুজিবুল-আলম । এছাড়াও প্রিজাইডিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. রাশেদুজ্জামান।
উপনির্বাচন বিষয়ে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মুজিবুল আলম বলেন, খুবই উৎসবমুখর পরিবেশে এই উপনির্বাচন শেষ হয়েছে। নির্বাচনের শুরুতে এবং শেষ মুহুর্ত পর্যন্ত কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ