চারঘাটে শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন দফতর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

আপডেট: জানুয়ারি ১৫, ২০২০, ১:০০ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি


চারঘাটে শীতর্তদের মাঝে কম্বল তিবরণ করেন জেলা প্রশাসক হামিদুল হক-সোনার দেশ

রাজশাহীর চারঘাটে শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন সরকারি দফতর পরিদর্শন করেছেন জেলা প্রশাসক হামিদুল হক। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার শলুয়া ইউনিয়নে সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন ও ছাত্র/ছাত্রীদের পড়াশোনার খোজখবর নেয়।
পরে দুপুর ২টায় চারঘাট উপজেলা প্রশাসন ও চারঘাট মডেল থানা পরিদর্শন পরিদর্শন করেন এবং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক, উপজেলা সহকারী কমিশনার ভুমি আনিসুর রহমান, শলুয়া ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মাসুম, মডেল থানার অফিসার ইরর্চাজ সমিত কুমার কুন্ডু ও চারঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি ওবায়দুল ইসলাম রবি, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাকৃন্দ।
সবশেষে জাগরনী চক্র ফাউন্ডেশন চারঘাট শাখার আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে জাগরনী চক্র ফাউন্ডেশন পুঠিয়া এরিয়া ম্যানেজার শেখ সোয়ব আলীর সভাপতিত্বে ৩ শ গরীব অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক। এসময় স্বাগত বক্তব্য দেন জাগরনী চক্র ফাউন্ডেশন রাজশাহী জোনাল ম্যানেজার মোস্তাফিজুর রহমান, চারঘাট শাখার জাগরনী চক্র ফাউন্ডেশনের ব্র্যাঞ্চ ম্যানেজার আবদুল আজিজ,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক।

এ বিভাগের অন্যান্য সংবাদ