চারঘাটে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশ

আপডেট: নভেম্বর ২২, ২০১৬, ১২:০২ পূর্বাহ্ণ


চারঘাট প্রতিনিধি
‘মাদক না বলুন ও মাদকমুক্ত সমাজ গড়তে এগিয়ে আসুন’ শ্লে¬াগানকে সামনে রেখে রাজশাহী চারঘাটে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও উগ্র সাম্প্রদায়িকতা প্রতিরোধের লক্ষ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকালে ৩টায় শলুয়া ইউনিয়ন হলিদাগাছি দ্বিমুখী উচ্চবিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভুঞা। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম, ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম ও পুঠিয়া সার্কেল এএসপি আসলাম উদ্দিন।
মডেল থানার এসআই খায়রুল ইসলামের সঞ্চলনায় সমাবেশে প্রধান অতিথি পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন বলেন, সোনার দেশ গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ করছে বর্তমান সরকার। সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ কর্মকা-ে কাজ করে এমন ব্যক্তি সন্দেহ হলে সংশ্লিষ্ট এলাকার পুলিশে সংবাদ দিতে হবে। চারঘাট উপজেলা মাদক ও সন্ত্রাসবাদ, জঙ্গিবাদমুক্ত করতে স্থানীয় প্রশাসনসহ সকল স্তরের জনগণকে এগিয়ে আসতে হবে। উপজেলার নিজ নিজ এলাকার সচেতন নাগরিকের ইচ্ছায় একটি সুন্দর সমাজ ও দেশ গড়তে সক্ষম। এসময় প্রধান অতিথি আরো বলেন, মাদক মদদদাতা যে কোন শ্রেণির মানুষ হোক না কেন তারা আইনের ছায়াতলে আশ্রয় পাবে না। সংশি¬ষ্ট এলাকার মাদক ব্যবসায়ী, জঙ্গিবাদী ও সন্ত্রাসীদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে ধরিয়ে দিতে সকলকে আহবান জানান।
সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক একরামুল হক, শলুয়া ইউপি চেয়ারম্যান  জিয়াউল হক মাসুম, মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান আলমাস, সাধারণ সম্পাদক মাহাফুজ আলম, হিন্দু বোদ্ধ খিষ্ট্রান জেলা সাধারণ সম্পাদক অসিত কুমার ঘোষ, চারঘাট প্রেসক্লাবের সম্পাদক নজরুল ইসলাম বাচ্চুসহ স্থানীয় সুশিল সমাজ, শিক্ষক, অভিভাবক, ছাত্র-ছাত্রী ও সর্বস্তরের জনসাধারণ। শেষে শাকলিমা বেগম ও মাদক সেবনকারী শফিকুল ইসলামসহ বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী ও মাদক সেবক উক্ত সমাবেশে অন্ধকার মাদক থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসার প্রতিজ্ঞা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ