চারঘাটে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৬

আপডেট: আগস্ট ২০, ২০২২, ১২:২৭ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি:


রাজশাহীর চারঘাটে পৃথক পৃথকভাবে পুলিশের অভিযান চালিয়ে মানসিক প্রতিবন্ধী নারী ধর্ষণের অভিযুক্ত আব্দুর রশিদ ও ৬ বছরের মাদক সাজাপ্রাপ্ত আসামী মানিককে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

মামলার এজাহার ও থানা সূত্রে জানা যায়, মানসিক প্রতিবন্ধী (৩০) এক নারীকে ধর্ষণের অভিযোগে আব্দুর রশিদ (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক আব্দুর রশিদ উপজেলার শলুয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার রাত আটটার দিকে শলুয়া ইউনিয়ন পরিষদ থেকে অভিযুক্ত রশিদকে উদ্ধার করেছে থানা পুলিশ। পরে সংবাদ পেয়ে ঘটনার রাত আটটার দিকে চারঘাট মডেল থানা পুলিশ এসআই সাইদুর রহমান ভিকটিমকে উদ্ধার এবং অভিযুক্ত রশিদকে আটক করে। এ বিষয়ে রাতেই ওই নারীর বোন মদিনা খাতুন বাদী হয়ে অভিযুক্তকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এদিকে বৃহস্পতিবার গভীর রাতে পুলিশের একটি বিশেষ দল অভিযান চালিয়ে বিভিন্ন এলাকায় মেয়াদী ওয়ারেন্টভুক্ত ৬জনকে আটক করে। আটককৃত হলেন মানসিক প্রতিবন্ধী নারী ধর্সনের অভিযুক্ত শলুয়া মৃত বশিরের ছেলে আব্দুর রশিদ (৪৫), ৬ বছরের সাজাপ্রাপ্ত উপজেলার কুঠিপাড়া আনিসুর রহমানের ছেলে মানিক (৪০), বাবুপাড়া রবিউল (২৩), রজব আলী (৩৫), শরিফুল( ৩৭)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মডেল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ওসি আব্দুল লতিফ বলেন, সাজাপ্রাপ্ত আসামী ও নারী ধর্ষণের অভিযুক্ত এক ব্যক্তিকে আটক শুক্রবার সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান।

হোম…

এ বিভাগের অন্যান্য সংবাদ