চারঘাটে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২, ১১:০৩ অপরাহ্ণ

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:


মা তোর বদনখানি মলিন হলে আমি নয়নজলে এই প্রতিবাদ্য বিষয়ে সামনে রেখে আন্তঃধর্মীয় সর্ম্পক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখা,অসাম্প্রদায়িক চেতনার ধর্মীয় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে এবং ধর্মীয় উগ্রবাদ,জঙ্গীবাদ ,সহিংসতা ও সন্ত্রাসবাদকে প্রতিহত করার লক্ষ্যে রাজশাহীর চারঘাট উপজেলা পর্যায়ে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম। এসময় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মানজুরা মুশাররফ, জেলা কৃষি সাবেক উপ-পরিচালক বজ্রহরি দাস, চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুল আলম, চারঘাট ইউপি চেয়ারম্যান মতিউর রহমান, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান,ভায়ালক্ষীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ প্রামানিক, নিমপাড়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, আবুল কালাম আজাদ, চারঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু, সুশিল সামজের প্রতিনিধি, এনজিও প্রতিনিধিসহ কলেজ/বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউএনও সোহরাব হোসেন জানান, উপজেলাসহ ৬টি ইউনিয়ন পরিষদ আয়োজনে উপজেলা পর্যায়ে এ সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন পর্যায়ে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও সোহরাব হোসেন এবং প্রতিটি ইউনিয়ন সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ