চারঘাটে হত্যা ও অপহরণ মামলার দুই আসামি গ্রেফতার

আপডেট: অক্টোবর ৪, ২০১৬, ১১:৪৪ অপরাহ্ণ

চারঘাট প্রতিনিধি
রাজশাহীর চারঘাটে উপজেলার শলুয়া ইউনিয়নের হলিদাগাছি শিবপুর ও ঝিকরা এলাকা থেকে অস্ত্র, হত্যা ও মাদক মামলায় মোস্তাফিজুর ওরফে উকিল (৩৮) ও মহিদুল ইসলামকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাত ৯টার দিকে পৃথক অভিযানে এদেরকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মনের নেতৃত্বে উপপরিদর্শক খায়রুল ইসলাম ও আলমগীর সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথকভাবে অভিযান চালিয়ে বিভিন্ন মামালার দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। আটককৃত মৃত ময়েজ আলীর ছেলে উকিল ওরফে ওয়াকিল বাড়ি ঝিকরা ও মৃত কোরবান আলীর ছেলে মহিদুল ইসলাম বাড়ি উপজেলার বাদুরিয়া গ্রামে।
এ ব্যাপারে মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, সে দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসায়ী ও মাদক ব্যবসা পরিচালনা করে আসলেও পুলিশের হাতে আটক হয় নি এই দুই মাদকশীর্ষ নেতা। মহিদুল ইসলামের নামে রাজশাহী মতিহার থানা, পুঠিয়া ও চারঘাট থানায় মাদকদ্রব্য, অস্ত্র, ছিনতাই, অপহরণ, মাদক সম্রাট ও গডফাদার হিসাবে পরিচিতি। উকিল বিভিন্ন রুটে মাদক পাচারকারী, সে বর্তমানে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানায় ট্রাক চালককে হত্যা করে ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। পরে ওই থানায় একটি হত্যা মামলার আসামি রয়েছে বলেও জানান ওসি।