চারঘাটে হেরোইনসহ ইউপি সদস্য গ্রেফতার

আপডেট: জুলাই ১৬, ২০১৭, ১২:৪১ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি


ইউপি সদস্য আশরাফ আলী-সোনার দেশ

রাজশাহীর চারঘাটে ইউপি সদস্য আশরাফ আলীকে হেরোইনসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ১০টার দিকে চারঘাট-বানেশ্বর মহাসড়কের শিশুতলা পুলিশ চেকপোস্টে তার শরীর তল্লাশি করে ২৫ গ্রাম হোরোইনের একটি প্যাকেট পেলে তাকে গ্রেফতার করে থানায় নেয়া হয় বলে জানান ওসি নিবারন চন্দ্র বর্মন।
হেরোইনসহ গ্রেফতারকৃত আশরাফ আলী উপজেলার শলুয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডে নির্বাচিত সদস্য এবং শলুয়া উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য। এছাড়াও আশরাফ আলী ইউনিয়ন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ওয়ার্ডের সহসভাপতি। তিনি উপজেলার চামটা গ্রামের মৃত গোলাম পাঞ্জাতনের ছেলে।
চারঘাট মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, ইউপি সদস্য ও স্থানীয় বিএনপি নেতা আশরাফ আলী একজন মাদক স¤্রাট নামে পরিচিত। তিনি জনপ্রতিনিধির আড়ালে দীর্ঘদিন ধরে হেরোইন ও ইয়াবা বিক্রি করে আসছিল।
শনিবার সকালে পুলিশ গোপন সংবাদে জানতে পারে আশরাফ আলী হেরোইন নিয়ে বানেশ্বরের দিকে যাচ্ছে। আশরাফ আলী নিল রঙের এপাচি মোটরসাইকেল যোগে শিশুতলা পৌঁছালে পুলিশ তার শরীরে তল্লাশি করে ২৫ গ্রাম হেরোইনের একটি প্যাকেট পায়। এর আগে একবার আশরাফ আলী হেরোইনসহ র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছিলেন।
ওসি নিবারণ আরো বলেন, আশরাফ আলীর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। থানার এসআই মামুন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। পরে তাকে আদালতে পাঠানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ