চারঘাটে ৬ মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ১৩

আপডেট: জানুয়ারি ১৯, ২০১৭, ১২:১৩ পূর্বাহ্ণ

চারঘাট, চাঁপাইনবাবগঞ্জ ও গোমস্তাপুর প্রতিনিধি


রাজশাহীর চারঘাট এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও গোমস্তাপুরে ছয় মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলায় ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে ও বুধবার ভোরে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
চারঘাট থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মনের নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় চলে বিশেষ অভিযান। এসময় উপজেলার মোক্তারপুর পাইকানপাড়া এলাকা থেকে ৪৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয় থানাপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে জাকির হোসেন (২০) ও একই গ্রামের মোজাহার আলীর ছেলে মকিবুর রহমান (৪৭), পাইকানপাড়া গ্রামের মহসিন আলীর ছেলে চঞ্চল (২৪)। এছাড়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৭ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। চারঘাট মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, অপরাধীদের গ্রেফতার করে সকালে জেলহাজতে প্রেরণ করা হয় এবং পুলিশের এ অভিযানে অব্যাহত রয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল হাসান মুর্শেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টিম বুধবার ভোর ৪টার দিকে শিয়ালমারা সীমান্তের পশ্চিম পাড়া এলাকায় অভিযান চালায়। এসময় ৯৮০ বোতল ফেন্সিডিলসহ ওই এলাকার মোক্তার আলীর ছেলে জহির উদ্দিনকে (২৫) আটক করা হয়। এই ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।
অন্যদিকে রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আতিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে ভোলাহাট থেকে ঢাকাগামী নৈশকোচ মিন্টু এন্টার প্রাইজে তল্লাশী চালিয়ে বাসযাত্রী ভোলাহাট উপজেলার তাঁতীপাড়ার মুনসুর আলীর ছেলে মনিরুল (২৮) ও বজরাটেক গ্রামের এমরান আলীর ছেলে জাহাঙ্গীর আলমকে (২২) ১১৮ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়। এ ব্যাপারে গোমস্তাপুর থানায় একটি মামলা হয়েছে।