চারঘাট অফিসার্স ক্লাবের নতুন কমিটি গঠন

আপডেট: মার্চ ১৩, ২০২৪, ৮:৩৭ অপরাহ্ণ


চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:রাজশাহীর চারঘাট উপজেলা অফিসার্স ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। রোববার (১১ মার্চ ) বিকাল ৩ ঘটিকার সময় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় অফিসার্স ক্লাবের সদস্যদের প্রাণবন্ত উপস্থিতিতে আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

এতে পদাধিকারবলে চারঘাট অফিসার্স ক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস.এম শামীম আহম্মেদ।

এছাড়া নতুন কমিটিতে সহ-সভাপতি (৩ জন) হিসেবে মানজুরা মুশাররফ, সহকারী কমিশনার (ভুমি), আল মামুন হাসান, উপজেলা কৃষি অফিসার, রতন কুমার ফৌজদার, উপজেলা প্রকৌশলী এবং যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন সহকারী প্রোগ্রামার মেহেদী হাসান।

চারঘাট অফিসার্স ক্লাবের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম বলেন যে, আগামী এক বছরের জন্য এ কমিটি অফিসার্স ক্লাবের সকল দায়িত্ব পালন করবেন।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক এস.এম শামীম আহম্মেদ জানান যে, আমরা সকল কর্মকর্তা আগামী ০১ বছর একসাথে ঐক্যবদ্ধ হয়ে চারঘাট অফিসার্স ক্লাব কে সামনে এগিয়ে নিতে চাই। ক্লাবের ভবনের অসম্পন্ন কাজ দ্রুত সময়ের মধ্যে শেষ করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন কর্মকর্তা জহুরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সরওয়ারদ্দিন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আলী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

চারঘাট অফিসার্স ক্লাব নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদককে চারঘাট প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি নজরুল ইসলাম বাচচু,সাধারন সম্পাদক এ কে আজাদ সনি,সাংগঠনিক সম্পাদক ময়েন উদ্দিন পিন্টু, খোরসেদ আলম, মিঠু রানা, রিগেন,সুজনসহ সকল সাংবাদিক সদস্য এবং উপজেলা সকল কর্মচারীবৃন্দ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version