চারঘাট আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০১৭, ১২:৩০ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি


আগামী ১৪ সেপ্টেম্বর রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে চারঘাট পাইলট উচ্চবিদ্যালয় হলরুমে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন চারঘাট-বাঘার সাংসদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।
সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইমদাদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের ক্রিড়া বিষয়ক সম্পাদক মোক্তার হোসেন, জেলা কৃষক লীগের যুগ্মসম্পাদক আবদুুল মমিন, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক একরামুল হক, ছাত্রলীগের সভাপিত আল মামুন ও সোনা মিয়াসহ ইউনিয়নের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, ১৪ সেপ্টেম্বরের জনসভায় দলে দলে যোগদান করে প্রমাণ করে দিতে হবে চারঘাট-বাঘা তথা রাজশাহীর মাটি আওয়ামী লীগের ঘাটি। জনসভা স্থলে যোগদান করে জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে হবে।
বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সময় চারঘাট-বাঘায় যে উন্নয়ন হয়েছে তা প্রমাণ করতে সব ভেদাভেদ ভুলে জনসভা সফল করতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে সাধারণ মানুষকে বোঝাতে হবে আবারো উন্নয়ন ঘটাতে হলে আওয়ামী লীগের বিকল্প নেই।

এ বিভাগের অন্যান্য সংবাদ