চারঘাট ও তানোরে বিশেষ অভিযানে গ্রেফতার ৩২

আপডেট: জানুয়ারি ১৪, ২০১৭, ১২:১১ পূর্বাহ্ণ

চারঘাট ও তানোর প্রতিনিধি


রাজশাহী জেলার চারঘাট ও তানোর থানার পুলিশের বিশেষ অভিযানে মোট ৩২জনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে।
চারঘাটে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে চোর পিটানো মামলায় চার জন ও অন্য মামলার ওয়ারেন্টভূক্তসহ মাদক ব্যবসায়ী ১৮ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।
গত বৃহস্পতিবার দিবাগত রাতে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে  পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার মাড়িয়া জোর্দ্দারপাড়া ইমানের ছেলে সাখাওয়াত হোসেন সিনহা (৩৩), আবুল হোসেন ছেলে রেজাউল (২৮), মৃত খলিল এর ছেলে আব্দুল জলিল (২৮), কোরবান আলী, রায়পুর গ্রামের জাহাঙ্গীর, টাংগন গ্রামের রোকন, হাসান সরকার, শিবপুর গ্রামে রেন্টু (২৭), সান্টুসহ অন্য মামলায় আরো ৬ জন।
এ ব্যাপারে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্য (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, উপজেলায় পৃথক পৃথকভাবে বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে চোর পেটানো মামলায় ৪জন ও অন্যান্য মামালার ওয়ারেন্টভূক্ত ২২ জনকে গ্রেফতার করা হয়।
এদিকে তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ বিভিন্ন মামলায় ১০জনকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে তানোর থানা পুলিশের কয়েকটি টিম বিভিন্ন এলাকায় পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাত ৯ টার দিকে আমশো গ্রামের মৃত ইদ্রিস আলী শাহ্ পুত্র আবু বাক্কার (২৮) একই গ্রামের মৃত আমজেদ আলীর পুত্র হাবিবুর রহমান (৪৪) মৃত মুসলেম মোল্লার পুত্র মুকছেদ আলী (৪২) গ্রামের মধ্যে মাদক সেবন করে মাতলামি করার সময় তানোর থানার এসআই আব্দুল রউফ তাদেরকে আটক করেন।
অপর দিকে দমদমা গ্রামে অভিযান চালিয়ে হেফাজ মন্ডলের স্ত্রী মাদক ব্যাসায়ী লাইলী বেগম (৪০) কে ৮ লিটার চোলাই মদসহ তাকে আটক করেন তানোর থানার এসাঅই ইসমাইল হোসেন। অপর দিকে ঢাকায় দায়ের করা একটি গাড়ী পুড়ানোর মামলার গ্রেফতারি পলোয়ানার পলাতক আসামি সিন্দুকাই গ্রামের মৃত আব্বাস আলীর পুত্র আজাহার আলী (৫৫) তার ভাই আমির আলী (৫০) আমির আলীর পুত্র আক্তার হোসেন (২৮) এবং একই গ্রামের হামিদ মোল্লার পুত্র আব্দুল কাদের (৪৩) কে বাড়ি থেকে আটক করেন তানোর থানার সেকেন্ড অফিসার এসআই আনোয়ার হোসেন।
আদালতে দায়ের করা একটি পারিজারি মামলায় সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানার পলাতক আসামি সাতপুকুরিয়া গ্রামের মৃত সোলাইমান আলীর পুত্র মোস্তাফিজুর রহমান (৪২) কে বাড়ি থেকে আটক করেন মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আব্দুল মালেক।
অপর দিকে তানোর থানায় দায়ের করা একটি চাঁদা বাজি মামলার আসামি নওগাঁ জেলার মান্দা উপজেলার হোসেনপুর গ্রামের আব্দুল মন্ডল ওরফে আবুল হোসেনের পুত্র হোসাইন আলী (৩২) কে বাড়ি থেকে আটক করেন মামলার তদন্তকারী কর্মকর্তা তানোর থানার সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন।  এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আব্দুস সালাম জানান , গত বৃহস্পতিবার রাতে পুলিশের বিশেষ অভিযানে তাদেরকে বিভিন্ন স্থান থেকে বিভিন্ন ঘটনায় আটক করা হয়েছে। শুক্রবার বিকেলে তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ