চারঘাট ও রহনপুরে মাদকসহ গ্রেফতার চার

আপডেট: মার্চ ২৫, ২০১৭, ১২:২৪ পূর্বাহ্ণ

চারঘাট ও গোমস্তাপুর প্রতিনিধি



রাজশাহীর চারঘাট ও চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের রহনপুরে মাদকসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ও শুক্রবার সকালে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
চারঘাটে আটককৃতরা হলেন লালপুর থানার তোজাম্মেল হকের ছেলে মোজায়হিদুল হক ওরফে তুষার (২৬), লালপুর থানা গোপালপুর নাজিমুদ্দিনের ছেলে ইয়াসিন আলী (৪১) ও নারায়নপুর গ্রামের আবদুল ছাত্তারের ছেলে আলামীন (২৫)। এ বিষয়ে চারঘাট মডেল খানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, থানা পুলিশ এক বিশেষ অভিযানে তাদেরকে রাওথা এলাকায় ফেন্সিডিলের সেবনকালে আটক করে। এবং তাদের শরীরে তল্লাশি চালিয়ে ২শ পিচ ইয়াবা জব্দ করে। পরে শুক্রবার সকালে রাজশাহী জেলহাজতে প্রেরণ করা হয়।
অপরদিকে রহনপুরে শুক্রবার বিকেলে রহনপুর ইউনিয়নের গাছপুকুর এলাকার ঈদু মিয়ার স্ত্রী মর্জিনা খাতুনকে (২৫) ২শ গ্রাম গাঁজাসহ তার বাড়ি থেকে আটক করা হয়। রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক শিশির কুমার চক্রবর্তী জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আফাজুল ইসলামের নেতৃত্বে পুলিশ ওই নারীর বাড়িতে অভিযান চালিয়ে গাঁজাসহ আটক করা হয়। এ ব্যাপারে গোমস্তাপুর থানায় মামলার প্রস্তÍুতি চলছে বলে তিনি জানান।