চারঘাট স্কুল ও আশ্রয়ণ প্রকল্পসহ বিভিন্ন দপ্তর পরিদর্শন করেন জেলা প্রশাসক

আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ৯:০৪ অপরাহ্ণ


চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:চারঘাট উপজেলায় বিভিন্ন স্কুল, আশ্রয়ণ প্রকল্প ও ভূমি অফিস পরিদর্শন করেন জেলা প্রশাসক শামীম আহমেদ। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে চারঘাট উপজেলার সরদহ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্র, মুংলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভূমি অফিস ও আশ্রয়ণ প্রকল্পসহ বিভিন্ন দপ্তর পরিদর্শন করেন জেলা প্রশাসক।

এসময় উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম, মেয়র একরামুল হক, সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা মানজুরা মুশাররফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম শামীম আহম্মেদ, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান, ভূমি অফিসের (ভারপ্রাপ্ত) কানুনগো আব্দুল্লাহ আল মাসুম, ইউনিয়ন সহকারী ভুমি কর্মকর্তা আনন্দ কুমার দাস, মুংলী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক লাইলা খাতুন প্রমুখ।

প্রধান অতিথি বলেন, শিক্ষার মান উন্নয়নের ও লেখাপড়ার মাধ্যমে জ্ঞানের বিকাশ বৃদ্ধির লক্ষ্যে সরকার কাজ করছে। তারই অংশ হিসেবে শিশু কচি কোমল মনের শিক্ষার্থীদের যেন শিক্ষক এর পড়াশোনার মান উন্নয়ন সেবা ও দিক নিদের্শনা প্রদান করেন।

সবশেষে সরদহ অনুপমপুর আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী পরিবারদের খোঁজখবর নেন, শিশুদের আদর ও ভালবাসার মাধ্যমে যেন স্কুলে যায় সেই পরামর্শ দেন এবং ১০টি পরিবারের মাঝে কম্বল ও খাবার বিতরণ করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।