চালক বেলালের মুক্তির দাবিতে নাটোরে মালিক ও শ্রমিক নেতাদের প্রতিবাদ সভা

আপডেট: ডিসেম্বর ১, ২০২২, ১:৩৫ পূর্বাহ্ণ

নাটোর প্রতিনিধি :


নাটোর শহরে দায়িত্বরত অবস্থায় নুরুজ্জামান নামে এক ট্রাফিক সার্জেন্টকে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় অভিযোগে আটককৃত বেলাল হোসেনকে মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে নাটোরের পরিবহন সেক্টরের মালিক ও শ্রমিক নেতৃবৃন্দরা।

বুধবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে শহরের বড় হরিশপুর এলাকায় নাটোর পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের সামনে এই কর্মসুচি পালন করা হয়। এতে বক্তব্য দেন, নাটোর বাস-মিনিবাস মালিক সমিতি র সাধারণ স¤পাদক মজিবর রহমান, নাটোর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাধারণ স¤পাদাক শরিফুল ইসলাম কালিয়া, মাইক্রো ও কার চালক সমিতিরি সাধারণ স¤পাদক জুয়েল ইসলাম জুয়েলসহ সংগঠনের নেতৃবৃন্দরা।

এ সময় বক্তারা বলেন, গত মঙ্গলবার শহরের ছায়াবানী মোড় এলাকায় রাস্তার পাশে গাড়ি পার্কিং করা নিয়ে ট্রাফিক সার্জেন্ট নুরুজ্জামান এর সাথে কার চালক বেলাল হোসেন এর মধ্যে কথা কাটা-কাটি হয়। এরই এক পর্যায়ে ট্রাফিক সার্জেন্টকে মারপিট করে অন্যায়ভাবে প্রাইভেটকারের চালক বেলাল হোসেনকে গ্রেফতার করে তাকে মামলা দিয়ে আদালতে প্রেরন করা হয়েছে । বুধবারের মধ্যে তাকে মুক্তি দেওয়া না হলে পরবর্তীতে তারা প্রাইভেট কার ও মাইক্রোবাস ধর্মঘটে যাবেন। প্রাইভেটকারের চালক বেলাল হোসেনের মুক্তি না দেওয়া পর্যন্ত তাদের এই ধর্মঘট চালিয়ে যাবেন বলে হুশিয়ারী দেন। ওই দিন বিকেলে তারা বিক্ষোভ ও সমাবেশ করার কর্মসুচিও ঘোষণা করেন ওই প্রতিবাদ সভা থেকে।

উল্লেখ্য, গত মঙ্গলবার নিচাবাজার এলাকায় মৌচাক মিষ্টান্ন ভান্ডারের সামনে অবৈধভাবে পার্কিং করা একটি প্রাইভেটকার সরিয়ে দেওয়াকে কেন্দ্র করে কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট নুরুজ্জামানকে শারীরিকভাবে লাঞ্ছিত করায় প্রাইভেটকার চালক বেলাল হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ