চিলড্রেন’স টাস্কফের্সের মতবিনিময় সভা

আপডেট: ডিসেম্বর ২০, ২০১৬, ১০:৫৮ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স-এনসিটিএফ রাজশাহীর উদ্যোগে জেলা পর্যায়ের শিশু অধিকার পরিস্থিতির উপর শিশুদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার বিকাল তিনটায় রাজশাহী শিশু অ্যাকাডেমিতে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন, ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স-এনসিটিএফ’র সভাপতি জিয়ানা বিনতে মৌরী। প্রধান অতিথি ছিলেন, রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পারভেজ রায়হান। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগর পুলিশের সিনিয়র সহকারি কমিশনার শামিমা নাসরিন, জেলা সমাজসেবা অধিদফতর রাজশাহীর উপপরিচালক রুবিনা ইয়াসমিন, রাজশাহীর জেলা শিশু বিষয়ক কর্মকর্তা উমা রানী দাশ।
মতবিনিময় সভায় বক্তারা বলেন, বাবা-মার কথা শুনতে হবে শিক্ষকদের সম্মান করতে হবে। পড়াশুনায় অনেক বেশি সচেতন থাকতে হবে। মাথায় রাখতে হবে যে, কোনোভাবেই পড়ালেখার ক্ষতি করা যাবে না এবং নিজ নিজ ধর্ম মোতাবেক জীবন পরিচালনা করতে হবে। সভার উন্মুক্ত অল্চোনায় এনসিটিএফ’র  সদস্য ও অভিভাবকরা অংশ গ্রহন করেন।
প্রসঙ্গত, ২০০৭ সালের ১৩ই এপ্রিল থেকে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স-এনসিটিএফ রাজশাহী জেলা শিশু অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছে। এনসিটিএফ জাতীয় পর্যায়ের একটি শিশু সংগঠন যা শিশুদের দ্বারা গঠিত এবং শিশুদের দ্বারাই পরিচালিত।