চিলড্রেন’স ফিল্ম সোসাইটির রাজশাহীর কমিটি গঠন

আপডেট: এপ্রিল ২৬, ২০২২, ১১:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


চিলড্রেন’স ফিল্ম সোসাইটির রাজশাহীর কার্যকরী কমিটি (২০২২-২০২৪) গঠন করা হয়েছে। সোমবার এক পরিচিতি সভা এবং কমিটি গঠন অনুষ্ঠানে এই কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব আহসান কবীর লিটন, সাংবাদিক জাবিদ অপু, ডা. এফএমএ জাহিদ, কামার উল্লাহ সরকার কামাল, সাজ্জাদ বকুল, দিলীপ কুমার ঘোষসহ আরো অনেকে।

১৫ সদস্যের এই কমিটিতে সভাপতি পদে মনির আরিয়ান সুখ, সাধারণ সম্পাদক পদে আননাবা কবীর প্রকৃতি, সাংগঠনিক সম্পাদক পদে রমিজ হাসান প্রতিক, তথ্য ও প্রচার সম্পাদক পদে নওশীন ইয়াসমিন প্রত্যাশা, অর্থ সম্পাদক পদে সালসাবিলা কবীর প্রশাখা, সহ-প্রচার সম্পাদক পদে কাওছার হোসেন গল্প দায়িত্ব পেয়েছেন। এ ছাড়া নির্বাহী সদস্য হিসেবে মুজাহিদুল ইসলাম ও শিশু সম্পাদক হয়েছেন আদিবা চৌধুরী।

কমিটির সাধারণ সদস্যরা হলেন- নুরুল আলো নূরে হাবিব, আজরন আজিমা হাবিব, নাজমুস সাকিবুর রহমান, কিরণ, শেখ অর্ণব মুক্তাদির, রিদিতা হোসেন রেশমি ও তানভির আহমেদ সজল। স্কুল পর্যায়ে সিএফএস এর একটি করে কার্যক্রম চালু করা এবং কমিটি গঠন, নিয়মিত বাৎসরিক চলচ্চিত্র বিষয়ক কর্মশালা, বাৎসরিক চলচ্চিত্র উৎসব, চলচ্চিত্রসহ অন্যান্য সাংস্কৃতিক অঙ্গনে ভূমিকা পালন এবং স্কুল পর্যায়ে বাচ্চাদের নিয়ে চলচ্চিত্র নির্মাণ করবে এই কমিটি।