চোখে দেখতে পাচ্ছেন না ‘বিগ বি’! আজ অস্ত্রোপচার, কবে ফিরবেন?

আপডেট: মার্চ ১, ২০২১, ৮:৪৬ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


সম্প্রতি ‘বিগ বি’ সোস্যাল মিডিয়ায় নিজের ব্লগে আপডেট দিয়েছেন, তিনি অসুস্থ এবং তাঁর একটি সার্জারি হবে। তাছাড়া আর কোনও কিছুই পরিষ্কার করে বলেন নি। তাঁর একটি অস্ত্রোপচার হবে বলে তিনি নিজেই লেখেন। ‘মেডিক্যাল কন্ডিশন.. সার্জারি.. কান্ট রাইট’- এটাই তিনি লিখেছিলেন। অর্থাৎ শারীরিক অবস্থা অনুযায়ী তাঁর অস্ত্রোপচার প্রয়োজন এবং এর বেশি তিনি লিখতে পারছেন না। দ্রুত আরোগ্য কামনা নিয়ে হাজারো হাজারো মেসেজ পৌঁছে যায় অমিতাভের মেসেজ বক্সে।
ফ্যানদের হাজারো উৎকণ্ঠা আর দুশ্চিন্তা কাটিয়ে বিগ-বির পরিবারের এক সদস্য সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘তেমন গুরুতর কিছু নয়। ছানি কাটার জন্য চোখে কেবল একটি লেসার সার্জারি হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে বাড়ি ফিরবেন তিনি।’ গত বছর, ১১ জুলাই করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। টানা ২৩ দিন হাসপাতালে ভর্তি ছিলেন । তাই নতুন করে তাঁর অস্ত্রোপচারের খবরে অনেকেই উদ্বিগ্ন হয়ে পড়েন।
ফ্যানদের কাছে এখনো আগের মতই জনপ্রিয় তিনি। বরং বলা যায়, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ‘বিগ বি’ ফলোয়ারদের আন্তরিকতা আরো বাড়ছে। অমিতাভ বচ্চন এমনিতেও ফলোয়ার ফ্রেন্ডলি। নিয়মিত সামাজিক মাধ্যমে খোঁজ খবর রাখেন ফ্যানদের। ব্লগে এই অসুস্থতার কথা বলার কয়েকদিন আগেই অজয় দেবগনের সঙ্গে তার নতুন ছবি ‘ মে ডে ‘ নিয়ে আপডেট দিয়েছিলেন। নিজের একটি ঝক্কাস ছবিও পোস্ট করেছিলেন যেখানে বেশ ফুরফুরে মেজাজেই লাগছিল বচ্চন সাহেবকে। তার মাঝেই আচমকা সার্জারির খবর বেশ চিন্তায় ফেলে দিয়েছিল ফলোয়ারদের। অনুগামীরা চাইছেন, সুস্থ হয়ে ‘বিগ বি’ আবার মাতিয়ে তুলুন রুপোলি পর্দা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছে অসংখ্য গুণমুগ্ধ।
তথ্যসূত্র: আজকাল