আদমদীঘিতে বাড়ির সামনে ছাগল বাঁধাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ২, এক নারী গ্রেফতার

আপডেট: মার্চ ২৪, ২০২৪, ৮:১৭ অপরাহ্ণ

আদমদীঘিতে বাড়ির সামনে ছাগল বাঁধাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ২, এক নারী গ্রেফতার
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:বগুড়া আদমদীঘিতে ছাগল বাঁধাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষে দুইজন আহত হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের পর এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে উপজেলার চাঁপাপুর ইউপির সিংগাহার গ্রামে বাািড়র সামনে ছাগল বাঁধাকে কেন্দ্র করে দুই প্রতিবেশির মধ্যে সংঘর্ষ লাগে। এ ঘটনায় জাকিয়া খাতুন (৩৩) নামের এক গৃহবধু ও তার স্বামী আসলাম (৩৭) কে হাসুয়া দিয়ে কুপিয়ে যখম করে প্রতিবেশি হারুন রশিদসহ তার স্ত্রী, ছেলে ও আত্মীয়রা।

ছাগল বাঁধাকে কেন্দ্র করে সংঘর্ষ  স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় জাকিয়া খাতুন ও তার স্বামী আসলামকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কম্পেøক্সে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডেকেল কলেজ হাসপাতালে পেরণ করে। এ সময় চিকিৎসকেরা আসালেম ডান চোখ নষ্ট হয়ে গেছে বলে জানান।

এ ঘটনায় আহত আসলামের বোন চাম্পা বিবি (২২ মার্চ) বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ্য করে আদমদীঘি থানায় মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে শনিবার (২৩ মার্চ) বিকালে অভিযান চালিয়ে মামলার ৩নং আসামী মোসলেমা খাতুনকে গ্রেফতার করে আদালতে পেরণ করে আদমদীঘি থানা পুলিশ।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, ছাগল বাঁধাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। থানায় মামলা দায়েরর পর এক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ