ছাত্রলীগ রাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আপডেট: জুন ২০, ২০১৭, ১২:৩২ পূর্বাহ্ণ

রাবি প্রতিবেদক


কমিটি ঘোষণা করার প্রায় ছয় মাস পর রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ হলো। রাবি ছাত্রলীগের ১৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। গত রোববার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন। গতকাল সোমবার এ তথ্য নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।
সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, ১৫১ সদ্যের কমিটিতে সহ-সভাপতি পদে ৪২ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১০ জন, সাংগঠনিক সম্পাদক পদে ১০ জন, প্রচার সম্পাদক, দপ্তর সম্পাদকসহ বিভিন্ন সম্পাদক পদে ৩২ জন ও উপসম্পাদক পদে ৩২ জন, সহ-সম্পাদক পদে ১৩ জন এবং সদস্য হিসেবে ১২ জনকে পদ দেয়া হয়েছে।
সভাপতি গোলাম কিবরিয়া বলেন, রাবিতে ছাত্রলীগের কার্যক্রম গতিশীল করতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে রাবি ছাত্রলীগ ভূমিকা পালন করবে।
উল্লেখ্য, ২০১৬ সালের ৮ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ২৫ তম সম্মেলনের পর ১১ ডিসেম্বর ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষনা দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। শীগগিরই পুর্ণাঙ্গ কমিটি ঘোষনার নির্দেশনা থাকলেও ছয় মাস পর পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন হলো।