জঙ্গিবিরোধী লিফলেট বিতরণ করলেন আরএমপি কমিশনার

আপডেট: এপ্রিল ৬, ২০১৭, ১২:৩৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীতে জঙ্গিবিরোধী লিফলেট বিতরণ করেনরাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার শফিকুল ইসলাম- সোনার দেশ

নগরীর ভদ্রা আবাসিক এলাকায় গতকাল বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার শফিকুল ইসলাম। সাধারণ জনগণকে নিয়ে বাড়ি মেস ও হোটেল ভাড়া এবং মাদক বিষয়ে জনগণকে সচেতন করার জন্য বিভিন্ন তথ্য সম্বলিত লিফলেট বিতরণ করেন। এসময়ে তার সঙ্গে উপস্থিত ছিলেন, আরএমপির ডেডপুটি পুলিশ কমিশনার নাহিদুল ইসলাম, তানভীর হায়দার চৌধুরী, আরএমপি’র মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর ও ট্রাফিক বিভাগ) ইফতে খায়ের আলম, সহকারী পুলিশ কমিশনার সোহরাওয়ার্দী।
পুলিশ কমিশনার শফিকুল ইসলাম বাড়ি ভাড়া দেয়ার সময়ে যথাযথভাবে ভাড়াটিয়াদের যাচাই করার আহবান জানান। তিনি ফার্নিচার ও অন্যান্য আসবাবপত্র ছাড়া বাড়ি ভাড়া দিতে নিরুৎসাহিত করেন বাড়ির মালিকদের। জঙ্গি ও সন্ত্রাসীদের খবর পার্শবর্তী থানায় দেয়ার আহবান জানান তিনি। একইসঙ্গে মাদক বিক্রি ও সেবনে প্রতিরোধ গড়ে তোলার জন্য তিনি সকল জগগণকে একত্রে কাজ করার আহবান জানান।
তিনি বলেন, মাদক বিক্রেতারা স্বাভাবিক জীবনে ফিরে আসলে আরএমপি‘র পক্ষ থেকে পুনর্বাসনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সেই সাথে মাদকসেবীদের চিকিৎসাসহ অন্যান্য সুবিধা তারা করছেন বলে জানান। তিনি বাড়ি বাড়ি গিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ এবং বাড়ির মালিক ও ভাড়াটিয়াদের সঙ্গে কথা বলেন।