জঙ্গি ও সন্ত্রাসবিরোধী চলচ্চিত্র উৎসব পুরস্কার বিতরণ ও চলচ্চিত্র প্রদর্শনী

আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০১৭, ১২:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী ফিল্ম সোসাইটি ও ঋত্বিক ঘটক ফিল্ম সোসাইটি আয়োজিত জঙ্গি ও সন্ত্রাসবিরোধী চলচ্চিত্র উৎসব-২০১৬-এ প্রদর্শিত চলচ্চিত্রগুলো নিয়ে প্রতিয়োগিতা করা হয়। গতকাল শুক্রবার সন্ধ্যায় নগরীর পাঠানপাড়াস্থ লালন মঞ্চে এ প্রতিযোগিতার পুরস্কার প্রদান করা হয়। রাজশাহী ফিল্ম সোসাইটি ও ঋত্বিক ঘটক ফিল্ম সোসাইটি আয়োজিত এ অনুষ্ঠানে জঙ্গি ও সন্ত্রাসবিরোধী চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রকে পুরস্কার প্রদান করা হয়েছে।
প্রতিয়োগিতায় প্রথম স্থান অর্জন করেছে শাহারিয়ার চয়ন’র ফানুস, দ্বিতীয় স্থান অর্জন করেছে মাহমুদ হাসান মাসুদ’র আলোর দেখা, তৃতীয় স্থান অর্জন করেছে আরিফ হাসান হৃদয়’র মুখোশ এবং বিশেষ বিভাগে নির্বাচিত এম আই মুন্না’র যদি সে জানতো।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রাজশাহী ফিল্ম সোসাইটির সভাপতি চলচ্চিত্র নির্মাতা আহসান কবীর লিটন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের সভাপতি ড. সাজ্জাদ বকুল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক দীলিপ কুমার ঘোষ, রাজশাহী ফিল্ম সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ অপু, রাজশাহী থিয়েটারের সভাপতি কামারুল্লাহ সরকার কামাল।
অনুষ্ঠানে অতিথিরা পুরস্কার বিজয়ী নির্মাতাদের হাতে ক্রেস্ট ও প্রাইজমানি তুলে দেন। পুরস্কার বিতরণ শেষে প্রতিযোগিতায় বিজয়ী চলচ্চিত্রগুলো প্রদর্শিত হয়।