জঙ্গি রাষ্ট্র গড়ার ষড়যন্ত্রে রয়েছে বিএনপি : লিটন

আপডেট: মার্চ ১৪, ২০১৭, ১২:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাস করে না। তারা ক্ষমতায় গেলে ইতিহাসের বিকৃতি করে। ৭ মার্চ বঙ্গবন্ধু স্বাধীনতার ভাষণ দিয়েছিলেন। নিরস্ত্র বাঙালিকে সশস্ত্র পাকিস্তানিদের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়েছিলেন। গতকাল সোমবার রাত ৮টায় নগর আওয়ামী লীগের উদ্যোগে কার্যনির্বাহী পরিষদের সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খায়রুজ্জামান লিটন বলেন, বঙ্গবন্ধুর ঘোষণার মধ্য দিয়ে আমরা স্বাধীনতার গ্রিন সিগন্যাল পেয়েছিলাম। অথচ বিএনপি স্বাধীনতা বিশ্বাস না করে জঙ্গি রাষ্ট্র গড়ার ষড়যন্ত্র করে। বিএনপির নেতাকর্মীদের সুষ্ঠু অনুভূতি, চেতনা ও মূল্যবোধ বিকাশের অভাব রয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আ’লীগের নেতাকর্মীদের অসাম্প্রদায়িকতাকে পরাজিত করে স্বাধীনতাকে সুসংহত এবং অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলা। রাজশাহীতে আ’লীগের নেতাকর্মীদের আগামী নির্বাচনে প্রচারণার প্রস্তুতি নিতে হবে।
নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের পরিচালনায় সভায় বক্তব্য দেন, নগর আওয়ামী লীগ সহ-সভাপতি সমাজসেবী শাহীন আক্তার রেনী, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সৈয়দ শাহাদত হোসেন, আইন সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, সাংস্কৃতিক সম্পাদক কামার উল্লাহ সরকার কামাল, সদস্য আরিফা বেগম, মকিদুজ্জামান জুরাত ও আনসারুল হক খিচ্চু প্রমুখ।
সভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় আলোচনাক্রমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে কর্মসূচী গৃহীত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ