জনসমাগম বন্ধ করতে রাস্তায় সাংসদ

আপডেট: এপ্রিল ১৪, ২০২০, ২:০৫ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি


রাস্তায় নেমে জনসাধারণকে সামজিক দূরত্ব মেনে চলতে উদ্বুদ্ধ ও সতর্ক করছেন সাংসদ ইসরাফিল আলম- সোনার দেশ

নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম না করতে, নিরাপদ দূরত্ব বজায় রাখাসহ বিভিন্ন নিয়ম-কানুন মেনে চলতে রাস্তায় নেমে সাধারণ মানুষদের উদ্বুদ্ধ ও সতর্ক করছেন সাংসদ ইসরাফিল আলম।
সকল মাধ্যমে করোনা ভাইরাস সম্পর্কিত সতর্কতা ও করণীয় বিষয়গুলোর উপর ব্যাপক প্রচার-প্রচারনা চালানো হলেও কিছু কিছু মানুষ কোনো প্রয়োজন না থাকলেও ঘর থেকে জোর করে রাস্তায় বের হচ্ছেন, অযথা বিভিন্ন মোড়ে ও দোকানে জটলা সৃষ্টি করছেন। এই সকল নিষিদ্ধ কর্মকাণ্ড করোনা ভাইরাসের ঝুঁকিকে আরো দ্বিগুন করছে।
প্রশাসনসহ নিরাপত্তা সদস্যরা যথেষ্ট চেষ্টা করছেন মানুষদের এই সব নিয়ম-কানুনগুরো সঠিকভাবে পালন করতে তবুও এক শ্রেণির মানুষ অযথা বাড়ির বাহির হচ্ছেন। এই সব কর্মকাণ্ড বন্ধ করতে ও মানুষদের আরো বেশি সতর্কতা অবলম্বন করার লক্ষে রাণীনগর ও আাত্রাই উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে জনসমাগম বন্ধ করছেন, করোনা ভাইরাস প্রতিরোধে অবশ্যই করণীয় বিষয়গুলো মেনে চলতে সাধারণ মানুষদের উদ্বুদ্ধ করতে রাস্তায় নেমে কাজ করছেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম।
তিনি মঙ্গলবার রাণীনগর উপজেলা বাসস্ট্যান্ডের জনসমাগম ভেঙে দেন। অযথা বাইরে বের হওয়া মানুষদের করোনা ভাইরাসের ভয়াবহতা সম্পর্কে ও এই ভাইরাস প্রতিরোধে অবশ্যই করণীয় বিষয়গুলো সম্পর্কে সচেতন করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, কর্মচারী আল-মামুন, আজাহার আলী, যুবলীগ নেতা রাহিম, আজিজ প্রমুখ। এছাড়াও সাংসদ সবাইকে ঘরে বসে ভিন্নধর্মী পহেলা বৈশাখ পালনের নির্দেশনা প্রদান করাসহ নির্বাচনী এলাকাসহ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ