জয়পুরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

আপডেট: মে ১, ২০২৪, ৬:১৯ অপরাহ্ণ

জয়পুরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

জয়পুরহাট প্রতিনিধি:


‘শ্রমিক মালিক ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এই প্রতিপাদ্য নিয়ে জয়পুরহাটে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার (১ মে) সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসনের উদ্যোগে শহরের আর বি সরকারি উচ্চ বিদ্যালয় থেকে বিভিন্ন শ্রমিক সংগঠনের অংশগ্রহণের একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। পরে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিপুল কুমার, অতিরিক্ত জেলা প্রশাসক মহিউদ্দিন আলমগীর, অতিরিক্ত পুলিশ সুপার মামুন খান চিশতী, সদর উপজেলা চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, সদর উপজেলা নির্বাহী অফিসার রাশেদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাত, জেলা সম্মিলিত শ্রমিক ফেডারেশনের সভাপতি রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক আব্দুল মতিন।

সমাবেশে শ্রমিকদের দাবি আদায়ের ব্যাপারে মালিক পক্ষকে আরো আন্তরিক হবার আহ্বান জানান বক্তারা। এছাড়াও জেলার বিভিন্ন রাজনৈতিক দলের শ্রমিক সংগঠন, জেলা শ্রমিক লীগ ও জেলা শ্রমিক দল, জয়পুরহাট চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়ন এবং জেলা বাসদ একই ভাবে দিবসটি পালন করেন।