জলপাইগুড়িতে গরু পাচারকারী সন্দেহে ২ যুবককে পিটিয়ে খুন

আপডেট: আগস্ট ২৮, ২০১৭, ১২:২১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


গরু পাচারকারী সন্দেহে ২ ব্যক্তিকে পিটিয়ে খুন করল উন্মত্ত জনতা। জলপাইগুড়ির ধূপগুড়ির গাদং ১ নং গ্রামপঞ্চায়েত এর বারোহালিয়া গ্রামে ঘটনাটি ঘটে। শনিবার গভীর রাতে অপরিচিত ৩ ব্যক্তিকে নিয়ে দ্রুতগতিতে গ্রামের মধ্যে দিয়ে একটি পিকআপ ভ্যান যায়। পরে দ্রুতগতিতে আরও একটি গাড়িকে আসতে দেখে সন্দেহ হয় বাসিন্দাদের। তাঁরা গাড়িটিকে আটকান।
দেখা যায়, গাড়িটিতে গরু বোঝাই করে নিয়ে যাওয়া হচ্ছে। সদুত্তর না পেয়ে শুরু হয় দুপক্ষের বচসা। গাড়ি ভাঙচুর করা হয়। এরপর গাড়িতে থাকা দুজনকে বেধড়ক মারধর শুরু করা হয় বলে জানা গিয়েছে। গণপিটুনিতেই মৃত্যু হয় দুজনের। ধূপগুড়ি পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম আনোয়ার হোসেন (১৯), তার বাড়ি কোচবিহার জেলার পুন্ডিবাড়ির থানার সাকুনিবালা এলাকায়। অন্যজন হাফিজুল শেখ (১৯)।তার বাড়ি ধুবরির ছোটগুমাতে।
স্থানীয় বাসিন্দাদের বক্তব্য বেশ কয়েকদিন ধরেই এলাকায় গরু চুরি হচ্ছিল। সেই সন্দেহেই গাড়িটিকে আটকানো হয়। ধৃতরা গরু চুরি ও পাচারের সঙ্গে যুক্ত বলে অভিযোগ স্থানীয়দের। তবে দুজনকে ধরতে পারলেও, তৃতীয়জন পালিয়ে যায় বলে অভিযোগ তাদের। ঘটনাস্থলে পুলিশ গিয়ে আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। কিন্তু ঠিক কী কারণে ভোররাতে পিকআপ ভ্যানে গরু নিয়ে গ্রামে গিয়েছিলেন ওই তিন ব্যক্তি, খতিয়ে দেখছে পুলিশ। এলাকায় এখনও উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ। আটক করা হয়েছে গাড়িটিকে। গরুগুলিকেও থানায় নিয়ে আসা হয়েছে। তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন