জাতীয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন নৌবাহিনী

আপডেট: ডিসেম্বর ২১, ২০১৬, ১২:০৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



জাতীয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। গতকাল মঙ্গলবার ধানমন্ডি উডেনফ্লোর বাস্কেটবল জিমনেশিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ নৌবাহিনী ৭৭ – ৬৬ পয়েন্টে ব্যবধানে বাংলাদেশ সেনাবাহিনীকে পরাজিত করেছে।  প্রথামার্ধে বাংলাদেশ নৌবাহিনী দল ৩৮-৩১ পয়েন্টে এগিয়েছিল ।
বাংলাদেশ নৌবাহিনীর সোয়েব ২৮ ও তারেক ১৬ পয়েন্ট এবং বাংলাদেশ সেনাবাহিনীর বরকতউল্লাহ ২৩ ও আতাউর ১৫ পয়েন্ট স্কোর করেন। বাংলাদেশ নৌবাহিনীর সামসুজ্জামান খান সোয়েব সেরা খোলোয়াড় নির্বাচিত হন।
তৃতীয় হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ। স্থান নির্ধারনী খেলায় তারা ৯১-৬৭ পয়েন্টের ব্যবধানে রাজশাহী জেলা দলকে পরাজিত করে।  প্রথমার্ধের বর্ডার গার্ড বাংলাদেশ ৩৯-৩৩ পয়েন্টে এগিয়েছিল। বর্ডার গার্ড বাংলাদেশের মশিউর ২৬ ও মোরশেদ ২৪ পয়েন্ট এবং রাজশাহী জেলা দলের মাহিন ২০ ও সাজিদ ১৮ পয়েন্ট স্কোর করেন।
ফেডারেশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল লে. কমান্ডার এ কে সরকার (অব:), যুগ্মসম্পাদক খায়রুল আলম ফরহাদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ