জানালা ভেঙে কাউন্সিলরের কার্যালয়ে চুরি

আপডেট: August 6, 2020, 10:27 pm

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) এক ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের জানালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। বুধবার (৫ আগস্ট) দিবাগত রাতে নগরীর ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে এই চুরির ঘটনা ঘটে। চোর অফিসের একটি কম্পিউটার নিয়ে গেছে।
এর আগে গত ২৯ জুলাই দিনগত রাতে এই কার্যালয়ের একটি জানালা এবং শৌচাগারের একটি ভেন্টিলেটর ভেঙে ফেলে। তবে শব্দে দোতলায় থাকা বাড়ির মালিকের ঘুম ভেঙে যায়। তিনি উঠলে নিচতলা থেকে চোর পালিয়ে যায়। এর এক সপ্তাহের মধ্যেই কার্যালয়টিতে চুরির ঘটনা ঘটল। কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী এই চুরির সত্যতা স্বীকার করেছেন।
বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, কার্যালয়টির যে ঘরে কাউন্সিলর বসেন চোরেরা প্রথমে সেই ঘরের জানালা ভাঙে। এরপর ভেতরে ঢোকে। তারপর চোরেরা এই ঘরের দরজা ভেঙে সাধারণ শাখায় যায়। সেখান থেকে একটি কম্পিউটারের মনিটর ও সিপিইউ নিয়ে যায়।
বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণচন্দ্র বর্মণ বলেন, কাউন্সিলরের কার্যালয়ে চুরির ঘটনায় ওয়ার্ড সচিব মশিউর রহমান বাদি হয়ে একটি অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চোর ধরে কম্পিউটার উদ্ধারের চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ