জাপার সাবেক চেয়ারম্যান এরশাদের ১ম মৃত্যুবার্ষিকীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন মেয়র লিটন

আপডেট: July 13, 2020, 10:57 pm

নিজস্ব প্রতিবেদক:


এরশাদের মৃত্যুবার্ষিকীতে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন -সোনার দেশ

‘আসুন আমাদের এই শহরকে সবুজ নগরীতে পরিণত করি, পরিচ্ছন্ন নগরী গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ এর ১ম মৃত্যুবার্ষিকী যথাযথ মর্যাদায় পরিপালনে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

 

সোমবার (১৩ জুলাই) দুপুর সাড়ে ১২টায় মহানগরীর বারো রাস্তার মোড় এলাকায় দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এই বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় মহানগরীর বিভিন্ন এলাকায় এক হাজার বৃক্ষরোপণ করা হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

 

রাসিক জনসংযোগ দফতর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী মহানগর সভাপতি মো. ওয়াসিউর রহমান দোলনের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচিতে বিশেষ অতিথি ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও রাজশাহী মহানগর আহ্বায়ক মো. সাইফুল ইসলাম স্বপন। এ সময় মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য সাইফুল ইসলাম খোকন, শাহ মখদুম থানা জাতীয় পার্টির সভাপতি খন্দকার আব্দুস সাত্তার, বোয়ালিয়া থানা সভাপতি আনোয়ার হোসেন দিপকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।