জামিল ব্রিগেডকে আর্থিক সহায়তা দিল জামিল ফাউন্ডেশন

আপডেট: জুন ১২, ২০২১, ৯:৪৮ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহীতে করোনা মোকাবিলায় গঠিত স্বেচ্ছাসেবী ভলান্টিয়ার টিম শহিদ জামিল ব্রিগেডের সেবামূলক কার্যক্রম আরও প্রসারিত করতে তাদের আর্থিক সহায়তা প্রদান করেছে জামিল ফাউন্ডেশন।
১২ জুন (শনিবার) দুপুরে সহায়তার অর্থ শহিদ জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক দেবাশিষ প্রামানিক দেবুর হাতে তুলে দেন জামিল ফাউন্ডেশনের সভাপতি কবি আরিফুল হক কুমার।
এসময় আরিফুল হক কুমার বলেন, ‘রাজনীতির পাশাপাশি ওয়ার্কার্স পার্টির তরুণ-যুবক শহীদ ‘জামিল ব্রিগেড’ গঠনের মধ্য দিয়ে যেভাবে মানুষের সেবা প্রদান করে যাচ্ছে তা অত্যন্ত প্রশংসনীয়। রাজনীতির পাশে মানুষের যেকোন সমস্যায় এগিয়ে আসাই একটি রাজনৈতিক দলের প্রধান ভূমিকা হওয়া প্রয়োজন।’
আর্থিক সহায়তা গ্রহণের পর দেবাশিষ প্রামানিক দেবু বলেন, ‘আমরা জামিল ব্রিগেড রাজশাহীর মানুষের পাশে সবসময় আছি। কিন্তু সংক্রমণ ও মৃত্যু যে হারে বাড়ছে; এমন পরিস্থিতিতে রাষ্ট্রের ভূমিকা সব থেকে বেশি। এই মুহুর্তে রাষ্ট্রের উচিত- আগামী এক মাসের মধ্যে দেশের ১২ কোটি মানুষকে টিকার প্রথম ও ডিসেম্বরের আগেই দ্বিতীয় ডোজের আওতায় আনা। কারণ টিকা ছাড়া বাংলাদেশকে করোনামুক্ত করা সম্ভব নয়।’
আর্থিক সহায়তা প্রদানকালে জামিল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোর্শেদ হাসান চুন্না, মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকম-লীর সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, নাজমুল করিম অপু, ওহিদুর রহমান, বিজয় সরকার, অমিত সরকার, ঋতু সরকার, ইফতিক হাসানসহ শহীদ জামিল ব্রিগেডের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ