জাহাঙ্গির সেলিম বাবুর ইন্তেকাল লিটন ও ডাবলুর শোক

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০১৭, ১২:২২ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি



নগরীর বড়কুঠি নিবাসি মৃত খলিলুর রহমানের ছোট ছেলে ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বর্তমানে রাজশাহী মহানগর আওয়ামী লীগ এর কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট মোজাফফর হোসেনের জামাতা জাহাঙ্গির সেলিম বাবু গতকাল সোমবার দুপুর দেড়টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। মরহুমের জানাজার নামাজ আজ মঙ্গলবার বাদ জোহর সাহেববাজার বড় মসজিদে অনুষ্ঠিত হবে এবং জানাজা শেষে হেঁতেমখা গোরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে।
এদিকে জাগাঙ্গির সেলিম বাবুর মৃত্যুতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এবং রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার গভীর শোকপ্রকাশ করেছেন। নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এদিকে তার মৃত্যুতে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোকপ্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
সতীর্থ ৭৪’র এসএসসি ব্যাচ : তার মৃত্যুতে সতীর্থ ৭৪’র সভাপতি প্রকৌশলী একেএম খাদেমুল ইসলাম ফিকসন, সাধারণ সম্পাদক নাজমুল আবেদীন টুবলু, বিএনএসবি চাঁপাইনবাবগঞ্জ শাখার চেয়ারম্যান ডা. আয়াজ উদ্দিন আয়াজ, নগর মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু শোকপ্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ