জাহানারা জামানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০১৭, ১২:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জমান হেনার সহধর্মিনী এবং আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের মা এবং ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি আনিকা ফারিহা জামান অর্নার দাদি জাহানারা জামানের আত্মার মাগফেরাত কামনায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বাদ আছর নগর কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নগর মহিলা আ’লীগ : জাহানারা জামানের আত্মার মাগফেরাত কামনায় গতকাল বিকেলে দোয়া মাহফিলে ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি সমাজসেবী শাহীন আক্তার রেনী, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, নগর মহিলা আ’লীগের সভাপতি সালমা রেজা, সহসভাপতি রোকেয়া, শামীমা মনোয়ার, যুগ্মসাধারণ সম্পাদক মালিহা জামান মালা প্রমুখ।
নগর ছাত্রলীগ : দোয়া মাহফিলে গতকাল সন্ধ্যা ৬টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে মহানগর ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, ছাত্রলীগ মহানগরের সভাপতি রকি কুমার ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিবের পরিচালনায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মাহফুজুর রহমান লোটন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সৈয়দ শাহাদৎ হোসেন, শিল্প ও বাণিজ্য সম্পাদক ওমর শরীফ রাজিব, সদস্য এনামুল হক কলিন্স, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক গোলাম সাব্বির তাপু স্যার, নগর ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহমুদুর রহমান দিপন প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা ইলিয়াস আলী।
অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি, যুগ্মসম্পাদক, সাংগঠনিক সম্পাদক, সম্পাদক মন্ডলী, সহ-সম্পাদক, সদস্যবৃন্দসহ নগর ছাত্রলীগের প্রতিটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল শেষে আগামী ১৮ ফেব্রুয়ারি রাজশাহী বিভাগীয়কর্মী সমাবেশ-২০১৭ সফল করার লক্ষে বিভিন্ন আলোচনা করা হয়।