জাহানারা জামানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০১৭, ১২:৩৩ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি
জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের সহধর্মিনী এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামানের মা জাহানারা জামানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিভিন্ন সংগঠনের উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা আ’লীগ : জেলা মহিলা আ’লীগের উদ্যোগে জাহানারা জামানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মহাফিল ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১১ টায় এ নগরীর লক্ষ্মীপুরস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ দোয়া মাহফিল ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র, রাজশাহী মহানগর আ’লীগের সভাপতি ও বাংলাদেশ আ’লীগের সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি বেগম আখতার জাহান এমপি, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আতাউর রহমান খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ সরদার, যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক একেএম আসাদুজ্জামান, উপ-দফতর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, সাধারণ সম্পাদক এএইচএম খালিদ ওয়াশি কেটু, জেলা শ্রমিক লীগের সভাপতি আবদুল্লাহ খান, সাধারণ সম্পাদক আজাদ আলী ও জেলা মহিলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দ। বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীন। সভা পরিচালনা করেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসরিন আখতার মিতা।
বক্তব্য দেন, জেলা মহিলা আ’লীগের সহ সভানেত্রী নূরজাহান সরকার, ড. হাসনা হেনা, গুলশান আরা পপি, নাসরিন আক্তার লাভলী, রোকশানা মেহবুবা চপলা, যুগ্মসাধারণ সম্পাদক মালতী, এ্যাড. জোসনা, খতেজান, সাংগঠনিক সম্পাদক মিলি, রুমা ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী বানেছা, জমিলা, নারিফা, ছানোয়ারা, কৃষ্ণা ও সাধারণ সম্পাদক বৃন্দ।
অগ্রণী ব্যাংক লিমিটেড : জাহানারা জামানের আত্মার মাগফেরাত কামনায় বাদ মাগরিব অগ্রণী বাংক লিমিটেডে মালোপাড়া শাখায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও তার পরিবারের সদস্যবৃন্দ, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহী সার্কেলের মহাব্যবস্থাপক এসএম নূরুল আহসানম উপ-মহাব্যবস্থাপক তৌফিকুল ইসলাম, ব্যাংকের রাজশাহী অঞ্চলের অঞ্চল প্রধন উপ-মহাব্যবস্থাপক আবদুর রাজ্জাকসহ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী ও নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল পরিচালনা করেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. বারকুল্লাহ-বিন-দুররুল-হুদা।