জিদানের অধীনে খেলতে চান দিবালা

আপডেট: মে ১৩, ২০১৭, ১২:৩৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



পাওলো দিবালা। আর্জেন্টিনার আগামীর মেসি বলা হয় তাকে। এবার চ্যাম্পিয়নস লিগে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে মূলত তার জাদুকরী পারফরম্যান্সের কারণেই ছিটকে পড়তে হয়েছে বার্সেলোনাকে।
কার্ডিফে ইউরোপ সেরার মঞ্চে রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলবে জুভেন্টাস। জুভিদের ফাইনালে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আর্জেন্টাইন তারকা দিবালা। আগামী মাসে রিয়ালের বিপক্ষে ফাইনাল খেলার জন্য প্রস্তুতি নিলেও জিনেদিন জিদানের অধীনে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন দিবালা। জিদানের শিষ্য হিসেবে খেলার প্রত্যয় ব্যক্ত করে দিবালা বলেন, ‘আমার জিদানের অধীনে খেলার ইচ্ছে রয়েছে। আমরা প্রত্যেকেই তার বৈশিষ্ট্য সম্পর্কে জানি। আমি তার কৌশল পছন্দ করি। পিচে তার চলাফেরা এবং খেলোয়াড়দের সঙ্গে সময় কাটানো সবকিছুই অসাধারণ। তিনি কঠিন একটি বিষয়কে সহজ করে তোলেন। প্রত্যেকেই খেলোয়াড় হিসেবে তার সেরাটা দেখেছে। এখন ম্যানেজার হিসেবেও সেরাটা জানান দিচ্ছেন তিনি।’
সেমিফাইনালে মোনাকোকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল নিশ্চিত করেছে জুভেন্টাস। ইতালিয়ান সিরিয়াতেও এবার শিরোপা ধরে রাখার লড়াইয়ে সবার আগে রয়েছে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল। এবারের মৌসুমে সব প্রতিযোগিতায় ১৭ গোল করেছেন দিবালা।