জেএফএ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ আঞ্চলিক চ্যাম্পিয়ন চাঁপাইনবাবগঞ্জ

আপডেট: এপ্রিল ১৮, ২০২৪, ১০:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


ইয়ুথ ডেভলপমেন্ট প্রোগ্রামের অংশ হিসেবে জেএফএ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ নকআউট ভিত্তিক জাতীয় ফুটবল টুর্নামেন্টের আঞ্চলিক পর্বের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা দল। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় সফররত চাঁপাইনবাবঞ্জ জেলা ১-০ গোলে স্বাগতিক রাজশাহী জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। খেলার প্রথমার্ধে উভয় দল আক্রমণ করে খেললেও কোন পক্ষই গোল করতে না পারায় তা গোল শুন্য অবস্থায় শেষ হয়। দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে সফরত চাঁপাইনবাবগঞ্জের খেলোয়াড় সালেহা খাতুন ৬৬ মিনিটের মাথায় মানে খেলার ৪ মিনিট পূর্বে ১টি গোল করে জয় নিশ্চিত করে । ফলে তারা ১-০ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়নের মুকুট নিয়ে মাঠ ত্যাগ করে। চাপাইনবাবগঞ্জের সালেহা খাতুন ম্যাচ সেরা নির্বাচিত হয়।

উল্লেখ্য যে, উভয় দল চুড়ান্ত পর্বে অংশগ্রহণের সুযোগ পাবে। ফাইনাল খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আলেয়া আকতার, আফরা, আইভি ও তানিয়া। খেলা শেষে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক ফুটবল সভাপতি ওয়াহেদুন নবী। এ সময় জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ সিরাজুল ইসলাম সিরাজ, সদস্য আলী আফতাব তপন, রোকনুজ্জামান, শিপলু, রাকিব জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা রাফিখা খানম ছবি ও বাফুফে প্রতিনিধি নজরুল ইসলাম নিয়ন ও যুগ্ম-সম্পাদক মাহবুব আলম বাবুসহ চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক মোঃ তৌফিকুর রহমান রতন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version