জেএফএ অনূর্ধ্ব ১৪ জাতীয় মহিলা ফুটবলে মাগুরা ও রাজশাহীর গোল উৎসব আজ চ্যাম্পিয়নশিপের দুইটি সেমিফাইনাল

আপডেট: ডিসেম্বর ২, ২০২০, ১০:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


জেএফএ অনূর্ধ্ব ১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের গ্রুপ পর্বের শেষ দুই খেলায় মোট ১৬টি গোল হয়েছে। আর এই ১৬ গোলের উৎসবে মেতে উঠেছে মাগুরা ও রাজশাহীর মেয়েরা। শুধু তাই নয়, এই দুই দল খ-গ্রুপ থেকে সেমিফাইনালও নিশ্চিত করেছে। আজ বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) প্রথম সেমিফাইনালে মোকাবিলা করবে রাজশাহী ও রংপুর এবং দ্বিতীয় সেমিফাইনালে মাগুরা ও গাইবান্ধা।
রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আজ বুধবার (২ ডিসেম্বর) খ-গ্রুপের শেষ খেলায় সংক্রান্তি বালা ওরফে স্বর্ণালির হ্যাট্রট্রিকসহ পাঁচ গোলে সাতক্ষীরা দলকে ৬-১ গোলে হারিয়ে শেষ চার নিশ্চিত করে রাজশাহী জেলা দল। রাজশাহীর অন্য গোলটি করেন ফাল্গুনি খালকো ও সাতক্ষীরার পক্ষে একমাত্র গোলটি করে সুমাইয়া। এই ম্যাচের প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে ছিলো রাজশাহী। খেলার ২৫ মিনিটে পেনাল্টি থেকে গোলের সূচনা করেন সংক্রান্তি বালা। এর এক মিনিট পরেরই আরেকটি গোল করেন সংক্রান্তি বালা। এছাড়াও ৪২,৫২ ও ৫৫ মিনিটের মাথায় আরও তিনটি গোল করে ম্যাচ সেরার পুরস্কার নিশ্চিত করেন রাজশাহীর সংক্রান্তি বালা।
একই ভেন্যুতে দিনের প্রথম খেলায় এই আসরের ফেভারিট দল মাগুরা ৯-০ গোলে নারায়ণগঞ্জ দলকে পরাজিত করেছে। অর্পিতা তিনটি গোল করেন। ম্যাচের ৩, ৩৮ ও ৫১ মিনিটের মাথায় গোলগুলো করেন ম্যাচের সেরা খেলোয়াড় অর্পিতা। এছাড়াও সুমাইয়া ৭ ও ৩৪ মিনিটের মাথায় দুইটি গোল করেন। ম্যাচের একটি করে গোল করেন কনা, বৃষ্টি, মুন্নি, নবিরুন। মাগুরা পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে খ গ্রুপ চ্যাম্পিয়ন হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ