জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবলে চ্যাম্পিয়ন রাজশাহী

আপডেট: জুন ১১, ২০২৪, ৯:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবল প্রতিযোগিতার চুড়ান্ত পর্বের ফাইনালে রাঙামাটি জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী। সফররত রাঙামাটিকে ২-০ গোলে পরাজিত করেছে রাজশাহীর মেয়েরা।

মঙ্গলবার (১১জুন) বিকেলে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়। বিজয়ী দলের পক্ষে জয়সুচক গোল দুটি করেন মিরা ও রুপসী । উদীয়মান খেলোয়াড় রাঙ্গামাটির সাক্রইউ, শ্রেষ্ট খেলোয়াড় রাজশাহীর তিথি রানী, সর্বোচ্চ গোলদাতা দিনাজপুরের বর্ণা রায় , বেস্ট অব টুর্নামেন্ট রাঙামাটির মাইনু মারমা ও বেস্ট ভেন্যু দিনাজপুর জেলাকে নির্বাচত করা হয়েছে। ফাইনালা খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আলেয়া বেগম। তাকে সহযোগিতা করেন শাহীন, সোহানা খাতুন ও খাদিজা ।

খেলা শেষে চ্যাম্পিয়ন, রানারআপ দল ও খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী। জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি রাসেল জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাফুফের ওমেন্স কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, বাফুফের নির্বাহী সদস্য জাকির হোসেন চৌধুরী, নুরুল ইসলাম নুরু, টিপু সুলতান, গাজী সারোয়ার হোসেন বাবু ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী উপস্থিত ছিলেন।

এছাড়াও বাফুফের প্রতিনিধি মানস বোস বাবুরাম, নজরুল ইসলাম নিয়ন , জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ জিয়া হাসান আজাদ হিমেল, নির্বাহী সদস্য মামুনর রশীদ বাচ্চু, নজরুল ইসলাম সরকার, রোকনুজ্জামান, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের নির্বাহী সদস্য মনিরুল ইসলাম শিপলু, সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান রতন, যুগ্ম-সম্পাদক মাহমুদ আলম বাবু, পুঠিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম টুলুসহ বিভিন্ন জেলা থেকে আগত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।