জেমস বন্ড হিসেবে ইদ্রিস অ্যালবাই যথার্থ : ক্লুনি

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০১৭, ১:৩৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


আবারো দর্শক মাতাতে পর্দায় হাজির আসছে জনপ্রিয় স্পাই থ্রিলার জেমস বন্ড সিরিজের ২৫তম সিনেমা । এতে সাড়াজাগানো ব্রিটিশ গুপ্তচরে জেমস বন্ড চরিত্রে শেষবারের মতো দেখা যাবে অভিনেতা ড্যানিয়েল ক্রেইগকে। তার পরে বন্ড হবেন কে? ক্রেইগের উত্তরসূরি হিসেবে অনেকেরই পছন্দ ইদ্রিস অ্যালবাকে।
‘অ্যামেরিকান গ্যাংস্টার’, ‘টেকারস’, ‘থর’, ‘প্রমিথিউস’ একাধিক সাড়াজাগানো সিনেমায় অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন ইদ্রিস অ্যালবা। সামনেই আসছে নতুন ছবি ‘থর: র‌্যাগনারক’য়ে দেখা যাবে তাকে। অ্যাকশন সিনেমা দিয়ে দর্শকমাৎ করা এ অভিনেতা ভবিষ্যত জেমস বন্ড হিসেবে দেখতে চান বলে গণমাধ্যমকে জানিয়েছেন মার্কিন তারকা জর্জ ক্লুনি।
ভ্যারাইটি’কে দেয়া সাক্ষাতকারে ‘ওশেন্স ইলেভেন’ তারকা জর্জ ক্লুনি বলেন, “ইদ্রিস অ্যালবা-ই হতে যাচ্ছেন পরবর্তী জেমস বন্ড। তার মতো সুঠাম দেহ ও পুরুষালী চেহারা খুব অভিনেতারই আছে। তবে কেন নয়? জেমস বন্ড হিসেবে তিনি একবারে যথার্থ।”
‘বন্ড টোয়েন্টি ফাইভ’য়ে ড্যানিয়েল ক্রেইগ’য়ের নাম চূড়ান্ত হওয়ার আগে শোনা গিয়েছিলো ইদ্রিস অ্যালবার নাম। তবে শেষ অবধি চূড়ান্ত বন্ড হিসেবে ঘোষণা করা হয়েছে বন্ড সিরিজের সর্বশেষ চারটি সিনেমার ক্রেইগের নামই। জেমস বন্ড সিরিজের ২৫ তম সিনেমা মুক্তি পাবে ২০১৯ সালে।

এ বিভাগের অন্যান্য সংবাদ