জেলা আ’লীগের উদ্যোগে ইফতার মাহফিল

আপডেট: জুন ১৭, ২০১৭, ১২:৫৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


ইফতার মাহফিলেেআ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বঅহী কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, জেলা আ’লীগের সভাপতি সাংসদ ওমর ফারুক চৌধুরী ও সাংসদ আকতার জাহানসহ নেতৃবৃন্দ-সোনার দেশ

রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার নগরীর একটি কমিউনিটি সেন্টারে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ ওমর ফারুক চৌধুরী ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন।
এসময় বক্তব্য দেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, নুরুল ইসলাম ঠাণ্ডু জেলা আওয়ামী সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমূখ।
নেতৃবৃন্দ বলেন, দেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হবে। তাই কোনো দেশবিরোধীদের হাতে এই দেশ তুলে দেয়া হবে না। সে জন্য দলের জন্য এক হয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
ইফতারে সংরক্ষিত নারী আসনের সাংসদ আক্তার জাহান, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক জিনাতুন নেসা তালুকদার, মকবুল হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাবলুসহ জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা অংশ নেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ