জেলা আ’লীগের সহসভাপতি আমানুল হাসানের ছেলে সৈকতের মৃত্যুতে শোক

আপডেট: জুন ১০, ২০২১, ৯:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার সহ-সভাপতি আমানুল হাসান দুদু’র পুত্র আতিকুল হাসান সৈকত করোনায় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউইতে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার (১০ জুন) বিকাল ৪টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)।
আতিকুল হাসান সৈকতের মৃত্যুতে গভীর শোক প্রকাশ সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার (১০ জুন) এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র।
রাসিক জনসংযোগ দফতর থেকে পাঠানো শোক বার্তায় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে তার অকাল মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগরের সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক জেডু সরকার, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম এবং সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে জেলা মহিলা লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক শুল্কা হাসানের একমাত্র ছেলে আতিকুল হাসান সৈকতের মৃত্যুতে জেলা মহিলা লীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসরীন আকতার মিতা গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।