জেলা পরিষদের মাসিক সভা

আপডেট: এপ্রিল ১১, ২০২১, ৯:০৮ অপরাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তি:


রোববার সকালে রাজশাহী জেলা পরিষদ সম্মেলন কক্ষে রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুুষ্ঠিত হয়। জেলা পরিষদের মাসিক সভা সভাপতিত্ব করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা শাহানা আখতার জাহান ও সহকারী প্রকৌশলী মাসুদ-ই-মোহাম্মদ এবং হিসাবরক্ষক আব্দুল মান্নান।
সভায় ২০২০-২০২১ অর্থ বছরের এডিপি‘র বরাদ্দে প্রকল্প গ্রহণ সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় ২০২০-২০২১ অর্থ বছরের রাজস্ব তহবিলের অর্থে প্রকল্প গ্রহণ সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। রাজশাহী ইঞ্জিনিয়ারিং এন্ড সার্ভে ইনষ্টিটিউ সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত হয়। এছাড়া নির্ধারিত বেতনভুক্ত কর্মচারীদের বেতন বৃদ্ধি সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয় এবং জেলা পরিষদের ফেরিঘাট, পুকুর ইজারা ও ফলকর ইজারার প্রাপ্ত দরপত্র সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।
মাসিক সভায় সভাপতির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, করোনা ভাইরাসের প্রকট সারা বিশ্ব আবারো ভায়াবহ রূপ নিয়েছে। সেই জন্য আমাদের আরো সর্তক থাকতে হবে ও জনগনকে সচেতন করার জন্য সকলকে অনুরোধসহ সরকারের সকল নির্দেশনা মেনে চলা আহবান জানান।
জেলা পরিষদের মাসিক সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত সদস্য-১ কৃষ্ণা দেবী, সংরক্ষিত সদস্য-২ শিউলী রাণী সাহা, সংরক্ষিত সদস্য-৩ মোছাঃ রাবিয়া খাতুন, সংরক্ষিত সদস্য-৪ মোছাঃ নারগিস বিবি, সংরক্ষিত সদস্য-৫ জয় জয়ন্তি সরকার, সাধারণ সদস্য-২ গোলাম মোস্তফা, সাধারণ সদস্য-৪ মোফাজ্জল হোসেন, সাধারণ সদস্য-৭ সফিকুল ইসলাম, সাধারণ সদস্য-৮ আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সদস্য-৯ আবুল ফজল প্রাং, সাধারণ সদস্য-১৩ আসাদুজ্জামান মাসুদ, সাধারণ সদস্য-১৪ আজিবুর রহমান। অনুষ্ঠানের সভাপতি মোহাম্মদ আলী সরকার এই করোনাকালীর সময়ে সকলের সুস্বাস্থ্য কমনা করেন মাসিক সভার শেষে করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ