জেলা পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত

আপডেট: জুলাই ১৯, ২০১৭, ১২:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


সভায় বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার -সোনার দেশ

রাজশাহী জেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় জেলা পরিষদ চেয়ারম্যানের দফতরে এ সধভা শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন, চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত ওই সভার শুরুতেই বিগত সভার কার্যবিবরণী পাঠ, অনুমোদন ও বাস্তবায়নের বিষয়ে আলোচনা হয়। পরে দুপুর পর্যন্ত এ সভার কার্যবিবরণী অনুযায়ী বিস্তারিত আলোচনা হয়।
সভায় চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, বর্তমান নির্বাচিত পরিষদ দায়িত্ব নেয়ার পর জেলায় যে পরিমাণ উন্নয়নকাজ শুরু হয়েছে, তা আর দেশের কোথাও হয়নি। পরিষদের সব কাজে সহযোগিতার জন্য তিনি সকল সদস্যদের ধন্যবাদ জানান। পাশাপাশি আগামীতেও তিনি সবার সহযোগিতা কামনা করেন।
এ সময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা, প্যানেল চেয়ারম্যান-২ রবিউল আলম, প্যানেল চেয়ারম্যান-৩ নার্গিস আক্তার, সদস্য আবদুস সালাম, গোলাম মোস্তফা, মোফাজ্জল হোসেন, শফিকুল ইসলাম, আবদুল মান্নান ফিরোজ, আবুল ফজল প্রামানিক, আবদুর রশিদ, মাহমুদুর রহমান রেজা, আবু জাফর মাস্টার, আসাদুজ্জামান মাসুদ, আজিবর রহমান, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী, শিউলী রানী সাহা, রাবেয়া খাতুন সিমা ও জয়জয়ন্তী সরকার মালতি উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ