জেলা পরিষদে যাবেন একবুক আশা নিয়ে, ফিরবেন হাসি মুখে: আখতার

আপডেট: অক্টোবর ১, ২০২২, ১১:১৩ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের সতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার বলেছেন, আগামী নির্বাজনে মোটরসাইকেল প্রতীকে আপনাদের ভোট নির্বাচিত হলে সাবই জেলা পরিষদ থেকে হাসি মুখে ফিরবে। কেউ বৈষমের শিকার হবেন না। শনিবার (১ অক্টোবর) রাজশাহী তানোর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আমি চেয়রম্যান নির্বাচিত হলে সবার আগে এ কথা প্রমান করবো যে, আমি আপনাদের লোক। আমার অফিসটি মুলত আপনাদের অফিস। জেলা পরিষদ ভবনে আপনারা যাবেন একবুক আশা নিয়ে এবং ফিরবেন হাসি মুখে। সবার মাঝের সমান ভাবে উন্নয়ন ফান্ড বিতারণ করা হবে। কাউকে বৈষম্যের শিকরা হবে না।

আখতার বলেন, আমি আপনাদেরকে বিশ্বাস করাবো এবং আপনাদের মনে এই আস্থা গড়ে তুলবো কোন টেন্ডারবাজি, দোকান বরাদ্ধ, ঘুষ-দূর্নীতি, নিয়োগ বানিজ্য জেলা পরিষদে থাকবে না। আমি বেশ কয়েকবারে নির্বাচিত জনপ্রতিনধি তাই আপনাদের সমস্যা আমি বুঝি। সেগুলো সমাধানের জন্যে রাত দিন কাজ করবো। আপনাদেরকে বিপদের সময় সাহায্য করবো। সময়ে পরামর্শ নিবো এবং প্রয়োজনে সেবা করবো। এসময় প্রধান নির্বাচনী এজেন্ট এ্যড. আবু রায়হান মাসুদসহ অন্যন্যারা উপস্থিতি ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ