জেলা পরিষদ কার্যালয় পরিদর্শন করলেন এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী

আপডেট: মার্চ ১, ২০১৭, ১:০৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) অতিরিক্ত প্রধান প্রকৌশলী আলী আহমেদ রাজশাহী জেলা পরিষদের অস্থায়ী কার্যালয় পরিদর্শন করেছেন। গতকাল মঙ্গলবার সকালে তিনি পরিষদে যান। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার তাকে অভিনন্দন জানান।
পরে জেলা পরিষদের চেয়ারম্যানের সঙ্গে এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলীর মতবিনিময় হয়। এ সময় জেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণসহ জেলা অবকাঠামোগত নানা উন্নয়নের বিষয়ে তাদের মধ্যে গুরুত্বপূর্ণ আলোচনা হয়।
আলোচনায় এলজিইডির রাজশাহী অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুশাঙ্কর আচার্য, রাজশাহী জেলা কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী গোলাম মোস্তফা, এলজিইডির পরামর্শক প্রতিষ্ঠানের প্রকৌশলী আব্দুল মালেক, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. দেওয়ান মো. শাহরিয়ার ফিরোজ অংশ নেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা, পরিষদের যোগাযোগ ও ভৌত অবকাঠামো কমিটির সভাপতি আবদুস সালাম, কমিটির সদস্য রবিউল আলম ও মাহমুদুর রহমান রেজাসহ সকল সদস্য, নারী সদস্য এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে দুপুরে এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং জেলা পরিষদের যোগাযোগ ও ভৌত অবকাঠামো কমিটির সদস্যরা রাজশাহীর জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন এলাকায় জেলা পরিষদের ভবনের জন্য নির্ধারিত স্থান পরিদর্শন করেন।
এ সময় এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী আলী আহমেদ জেলা পরিষদের যোগাযোগ ও ভৌত অবকাঠামো কমিটির সদস্যদের জানান, নির্ধারিত এই স্থানে জেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণের জন্য আগামী জুন মাস নাগাদ দরপত্র আহ্বান করা যাবে বলে আশা করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ