জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা

আপডেট: মার্চ ২৮, ২০১৭, ১:১৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারকে সংবর্ধনা দিয়েছে দুর্গাপুর পৌরসভা। দুর্গাপুর পৌরসভার আয়োজনে মহান স্বাধীনতা দিবসের আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়।
গতকাল সোমবার বিকেলে পৌরসভা চত্বরেই এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। এ অনুষ্ঠানে দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন তার হাতে ক্রেস্ট তুলে দিয়ে তাকে সংবর্ধনা জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাবেক সংসদ সদস্য তাজুল ইসলাম মোহাম্মদ ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি রুস্তম আলী, সাংগঠনিক সম্পাদক আহসান-উল-হক মাসুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আ.ও.ম নুরুল আলম হিরু মাস্টার, জেলা পরিষদের সদস্য আবুল ফজল, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য শিউলী রানী সাহা, জয়জয়ন্তী সরকার মালতি ও রাবিয়া খাতুন সীমা।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন দুর্গাপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আবদুল মান্নান ফিরোজ। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মজিদ সরদারের পরিচালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন। অনুষ্ঠান শেষে স্বাধীনতা দিবসের ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি মোহাম্মদ আলী সরকার।
অনুষ্ঠানে তাকে সংবর্ধনা দেয়ায় দুর্গাপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, দুর্গাপুরের মানুষ অনেক অবহেলিত। দুর্গাপুরবাসীর এই সংবর্ধনা তার সারাজীবন মনে থাকবে। তাকে দেয়া এ সম্মানের প্রতিদান তিনি দেয়ার জন্য চেষ্টা করবেন। তাকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্যও তিনি দুর্গাপুরের জনপ্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠানে দুর্গাপুরের বিভিন্ন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সদস্য, আওয়ামী লীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। অনুষ্ঠান শেষে সেখানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ